arrest

এন্টালিতে শিশুকন্যা খুনে অভিযুক্ত বাবা গ্রেফতার

সূত্রের মাধ্যমে খবর পেয়ে এ দিন এন্টালি থানা এলাকার মতিঝিল বস্তিতে তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জেরায় সে অপরাধের কথা স্বীকার করেছে বলে পুলিশের দাবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২৩ ০৫:৩৫
Share:

ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত। প্রতীকী ছবি।

এন্টালিতে শিশুকন্যা খুনের ঘটনায় অভিযুক্ত বাবাকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দুপুরে এন্টালি এলাকা থেকেই গ্রেফতার করা হয় তাকে। ধৃতের নাম মহম্মদ আমন বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

সূত্রের মাধ্যমে খবর পেয়ে এ দিন এন্টালি থানা এলাকার মতিঝিল বস্তিতে তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জেরায় সে অপরাধের কথা স্বীকার করেছে বলে পুলিশের দাবি। জেরায় পুলিশ জানতে পেরেছে, ঘটনার সময়ে কেউ ঘরে ছিলেন না। হঠাৎ ঘুম থেকে উঠে মাকে দেখতে না পেয়ে কান্নাকাটি শুরু করে অসুস্থ, বছর দুইয়ের শিশুটি। চেষ্টা করেও কান্না থামাতে না পারায় হাত দিয়ে তার মুখ চেপে ধরে অভিযুক্ত। আর তাতেই মৃত্যু হয় শিশুটির। তবে এর জেরেই মৃত্যু ঘটেছে না কি এর পিছনে অন্য কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

গত শনিবার এন্টালি থানা এলাকার কনভেন্ট রোডে জন্ডিসে আক্রান্ত ওই অসুস্থ শিশুকন্যার মৃত্যু হয়। প্রাথমিক ভাবে তার মৃত্যু কী ভাবে হয়েছে বোঝা না গেলেও ঘটনাটি নিয়ে খোঁজখবর শুরু করে শিশু অধিকার সুরক্ষা কমিশন। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে শ্বাসরোধের জেরে মৃত্যুর বিষয়টি সামনে আসে। শিশুটির মায়ের তরফে অভিযোগের আঙুল ওঠে বাবার দিকে। ঘটনার পর থেকেই পলাতক ছিল অভিযুক্ত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন