অভিনেতার দেহ উদ্ধার

পুকুর থেকে উদ্ধার হল সিরিয়াল অভিনেতা রনি চক্রবর্তীর (৩৩) দেহ। শনিবার সকালে ডুবুরি নামিয়ে তাঁর দেহ তোলা হয়। সন্তোষপুরের কালীবাড়ি রো়ডের কাছে ঘটনাটি ঘটে। ওই পুকুর থেকে ক’মিনিটের দূরত্বেই রনির বাড়ি। তিন বছর বয়স থেকে সাঁতার শেখা রনি কী করে ডুবে গেলেন, এ নিয়ে বিস্মিত তাঁর বাবা সুদীপ্ত চক্রবর্তী। রনিদের প্রতিবেশী অসীম চক্রবর্তীর দাবি, শুক্রবার গভীর রাতে রনিকে পুকুর পাড়ে ধূমপান করতে দেখেন তিনি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ মে ২০১৫ ০০:০৮
Share:

পুকুর থেকে উদ্ধার হল সিরিয়াল অভিনেতা রনি চক্রবর্তীর (৩৩) দেহ। শনিবার সকালে ডুবুরি নামিয়ে তাঁর দেহ তোলা হয়। সন্তোষপুরের কালীবাড়ি রো়ডের কাছে ঘটনাটি ঘটে।
ওই পুকুর থেকে ক’মিনিটের দূরত্বেই রনির বাড়ি। তিন বছর বয়স থেকে সাঁতার শেখা রনি কী করে ডুবে গেলেন, এ নিয়ে বিস্মিত তাঁর বাবা সুদীপ্ত চক্রবর্তী। রনিদের প্রতিবেশী অসীম চক্রবর্তীর দাবি, শুক্রবার গভীর রাতে রনিকে পুকুর পাড়ে ধূমপান করতে দেখেন তিনি। অসীমবাবু বলেন, ‘‘রনি বলে, সাঁতার কাটতে পুকুরে নামবে।’’ তিনি আরও জানান, রনি খুব জোরে সাঁতার কাটছিলেন। পরে অন্ধকারে তাঁকে দেখা যাচ্ছিল না। দুই পরিচিতকে ফোনে বিষয়টি জানান অসীমবাবু। খবর যায় থানায় ও রনির বাড়িতে। সঞ্চালনা ও অভিনয় জগতে রনি কাজ করছেন বছর দশেক। রনির স্ত্রী ও পাঁচ মাসের ছেলে আছে। আগামী ২২ মে রনির ছেলের অন্নপ্রাশনও ঠিক হয়ে রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন