বিয়ের আশ্বাস দিয়ে সহবাস, অভিযুক্ত অভিনেত্রী

ওই যুবকের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা বুধবার জানান, তাঁর মক্কেল পঞ্চসায়রের বাসিন্দা। একটি নামী তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করেন তিনি। এ ছাড়া, স্বল্প দৈর্ঘ্যের সিনেমা করা তাঁর শখ। আলিপুর আদালতের অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে ওই অভিনেত্রী এবং তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পরিচালক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০১৯ ০২:৫৩
Share:

প্রতীকী চিত্র।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাসের অভিযোগ ওঠে প্রায়ই। সাধারণত মহিলারাই থানায় গিয়ে এমন অভিযোগ করেন পুরুষদের বিরুদ্ধে। এ বার সরাসরি আদালতে গিয়ে এক অভিনেত্রীর বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণার অভিযোগ করলেন বিবাহ-বিচ্ছিন্ন এক যুবক। ঘটনাচক্রে, তিনিও সিনেমার পরিচালক।

Advertisement

ওই যুবকের আইনজীবী অনির্বাণ গুহঠাকুরতা বুধবার জানান, তাঁর মক্কেল পঞ্চসায়রের বাসিন্দা। একটি নামী তথ্যপ্রযুক্তি সংস্থায় কাজ করেন তিনি। এ ছাড়া, স্বল্প দৈর্ঘ্যের সিনেমা করা তাঁর শখ। আলিপুর আদালতের অতিরিক্ত মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের কাছে ওই অভিনেত্রী এবং তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন পরিচালক। মামলায় বলা হয়েছে, নেতাজিনগরের বাসিন্দা ওই মহিলার সঙ্গে ২০১৪ সালে পরিচালকের পরিচয়। তখন দু’জনেই বিবাহিত ছিলেন। কয়েক মাসের মধ্যে পরিচালকের সঙ্গে অভিনেত্রীর ঘনিষ্ঠতা বাড়ে। তা গড়ায় সহবাস পর্যন্ত। ওই যুবকের অভিযোগ, অভিনেত্রী তাঁকে বিবাহ বিচ্ছেদের প্ররোচনা দেন। আশ্বাস দেন, তিনি নিজেও তাঁর স্বামীর সঙ্গে থাকবেন না।

অনির্বাণ জানিয়েছেন, বিবাহিত এক মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা সহবাস পর্যন্ত পৌঁছেছে জেনে তাঁর মক্কেলের সঙ্গে তাঁর স্ত্রীর নিত্য অশান্তি হতে থাকে। পরিস্থিতিই বিবাহ বিচ্ছেদের দিকে মোড় নেয়। ২০১৪ সালে ওই পরিচালকের বিবাহ বিচ্ছেদ হয়।

Advertisement

মামলার আবেদনে পরিচালক অভিযোগ করেছেন, এরই ফাঁকে ওই মহিলা তাঁর থেকে বহু টাকা আদায় করে নেন। কয়েক মাস আগে তিনি অভিনেত্রীকে জিজ্ঞাসা করেন, তিনি কবে তাঁকে বিয়ে করবেন। পরিচালকের দাবি, অভিনেত্রী জানান, শীঘ্রই তাঁর বিবাহ বিচ্ছেদ হবে। কিন্তু তা না হওয়ায় ওই মহিলার সঙ্গে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেন পরিচালক। কিন্তু তাঁর অভিযোগ, অভিনেত্রী তাঁকে এড়িয়ে যেতে থাকেন। শেষে গত বছর জানিয়ে দেন, বিবাহ বিচ্ছেদে রাজি নন তিনি।

এর পরেই সরাসরি আদালতের দ্বারস্থ হন ওই যুবক। তাঁর আইনজীবী জানিয়েছেন, অভিনেত্রীর বিরুদ্ধে অপরাধমূলক বিশ্বাসভঙ্গ ও প্রতারণার অভিযোগ আনা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন