দলের কাউন্সিলরের বিরুদ্ধে অভিযোগ

নিজে তৃণমূল নেত্রী হয়েও হেনস্থা হতে হয়েছে নিজের দলেরই কাউন্সিলরের কাছে। বুধবার কসবা থানায় এমনই অভিযোগ করেছেন কসবা বোসপুকুর রোডের বাসিন্দা তথা ওই এলাকার তৃণমূলের কলোনি কমিটির নেত্রী ডলি নস্কর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৬ ০০:২৭
Share:

নিজে তৃণমূল নেত্রী হয়েও হেনস্থা হতে হয়েছে নিজের দলেরই কাউন্সিলরের কাছে। বুধবার কসবা থানায় এমনই অভিযোগ করেছেন কসবা বোসপুকুর রোডের বাসিন্দা তথা ওই এলাকার তৃণমূলের কলোনি কমিটির নেত্রী ডলি নস্কর। তাঁর অভিযোগে তিনি সরাসরি আঙূল তুলেছেন ৬৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিজন মুখোপাধ্যায়ের দিকে।

Advertisement

পুলিশের কাছে কী অভিযোগ করেছেন ডলি নস্কর? বুধবার কসবা থানায় তাঁর দায়ের করা অভিযোগে তিনি জানিয়েছেন, ২০১৫ সালে ডিসেম্বরে নিজের বাড়ি তৈরির জন্য তিনি প্রোমোটারের হাতে দিয়েছিলেন। অভিযোগ, তখন থেকেই বিভিন্ন ভাবে বাধা সৃষ্টি করে কাজ করতে দিচ্ছিলেন না ৬৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর বিজন মুখোপাধ্যায়। সম্প্রতি তিনি এই নিয়ে কালীঘাটে মুখ্যমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ জানাতে গিয়েছিলেন। সেখানে তিনি মুখ্যমন্ত্রীর দেখা না পেলেও ওই কাউন্সিলর তাঁকে সেখানে দেখে ফেলেন।

ডলিদেবীর অভিযোগ, এর পরই এলাকায় ফিরে তাঁকে বার বার হুমকি দিতে থাকেন কাউন্সিলর। তিনি বলেন, ‘‘মুখ্যমন্ত্রীর বাড়িতে যাওয়া অন্যায় হয়েছে, সেই মর্মে আমায় লিখিত মুচলেকাও দিতে বলেছিলেন বিজনবাবু। কিন্তু আমি তা দিতে রাজি হইনি।’’ তিনি জানান, এর পরে কাউন্সিলর অন্য এক লোককে পাঠিয়ে তাঁর বাড়ির প্রোমোটারের কাছ থেকে দেড় লক্ষ টাকা দাবি করেন। এর পরেই তিনি এ দিন কসবা থানায় অভিযোগ দায়ের করেন।

Advertisement

অভিযোগ অস্বীকার করে ৬৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বিজন মুখোপাধ্যায় বলেন, ‘‘আমি এখানে নতুন কাউন্সিলর হয়ে এসেছি, সবাইকে এখনও চিনি না। কেউ যদি আমার নাম ভাঙিয়ে কিছু করে, সে ব্যাপারে কিছু বলতে পারব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন