Crime

গ্রেফতার ৪, তবে যুবকের মৃত্যুতে মেলেনি খুনের প্রমাণ

গত শনিবার রাতে বড়বাজার থানা এলাকা থেকে শচীন রায় নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ০৭:৩৩
Share:

তের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে প্রাথমিক ভাবে চার জনকে গ্রেফতার করেছে বড়বাজার থানা। প্রতীকী ছবি।

বড়বাজারে এক যুবকের রহস্য-মৃত্যুতে তাঁর পরিবারের তরফে পিটিয়ে খুনের অভিযোগ করা হলেও ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে তেমন প্রমাণ মেলেনি বলেই জানিয়েছে লালবাজার। পাশাপাশি, পুলিশ সূত্রের খবর, ওই রিপোর্টে যুবকের শ্বাসনালিতে খাবার আটকে থাকার প্রমাণ মিলেছে। তবে মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে প্রাথমিক ভাবে চার জনকে গ্রেফতার করেছে বড়বাজার থানা।

Advertisement

পুলিশ জানিয়েছে, ধৃতদের মধ্যে তিন জনের নাম শিবম যাদব, বিবেক রায় ওরফে মনু এবং সুজিত সিংহ। সোমবার তাদের ব্যাঙ্কশাল আদালতে হাজির করা হলে বিচারক ২০ এপ্রিল পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন। প্রাথমিক ভাবে তদন্তকারীরা জানতে পেরেছেন, ধৃত চার জনই শনিবার রাতে ঘটনাস্থলে উপস্থিত ছিল। একই সঙ্গে আরও কয়েক জনের খোঁজ চলছে বলেও লালবাজার সূত্রে জানা গিয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাতে বড়বাজার থানা এলাকা থেকে শচীন রায় নামে এক যুবককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে জানান। প্রাথমিক ভাবে স্থানীয়েরা পুলিশকে জানিয়েছিলেন, ওই ঘটনার পিছনে রয়েছে মদ্যপানকে কেন্দ্র করে বচসা এবং তার জেরে দুই গোষ্ঠীর সংঘর্ষ। এমনকি, মারধরের ফলেই শচীনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করে তাঁর পরিবার। তার পরেই লালবাজারের তরফে খুনের মামলা রুজু করা হয়। পুলিশ জানিয়েছে, রাতে মদ্যপানের আসরে কেন ঝামেলা হয়েছিল, তা-ও দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন