ছাদ থেকে পড়ে মৃত্যু

আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় কসবার যোগেন্দ্র গার্ডেন এলাকার রাজ ডাঙায়। মৃতের নাম সৌদামিনী কাইমাল (৬৭)। বাড়ি ওই আবাসনেই। পুলিশ জানিয়েছে, এক সময়ে পেশায় শিক্ষিকা ওই বৃদ্ধা ক্যানসারে আক্রান্ত ছিলেন। তার পর থেকেই ক্রমশ মানসিক অবসাদে ভুগতে শুরু করেন সৌদামিনী দেবী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ মে ২০১৫ ০৩:৩৭
Share:

আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যু হল এক বৃদ্ধার। পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যায় কসবার যোগেন্দ্র গার্ডেন এলাকার রাজ ডাঙায়। মৃতের নাম সৌদামিনী কাইমাল (৬৭)। বাড়ি ওই আবাসনেই। পুলিশ জানিয়েছে, এক সময়ে পেশায় শিক্ষিকা ওই বৃদ্ধা ক্যানসারে আক্রান্ত ছিলেন। তার পর থেকেই ক্রমশ মানসিক অবসাদে ভুগতে শুরু করেন সৌদামিনী দেবী। কিন্তু কী করে ঘটল ঘটনাটি? পুলিশ জানিয়েছে প্রতি দিনের মতো এ দিন সন্ধ্যায় রাজডাঙার ওই আবাসনের ছাদে তাঁর মেয়ে শ্রীবিদ্যার সঙ্গে হাঁটছিলেন তিনি। শ্রীবিদ্যা পুলিশকে জানিয়েছেন, তাঁর মা তাঁকে চা আনতে বলেন। কিন্তু ফিরে এসে দেখেন ছাদে তাঁর মা নেই। এরপরে শ্রীবিদ্যাই দেখতে পান নীচে পড়ে রয়েছেন তাঁর মা। এরপরে পুলিশকে খবর দেওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে সৌদামিনীদেবীকে মৃত বলে জানায় চিকিৎসক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন