Ultadanga

উল্টোডাঙায় দুষ্কৃতী দৌরাত্ম্য, মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের ক্রেতাসুরক্ষামন্ত্রী সাধন পাণ্ডে। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়েরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৮ ১৮:২৩
Share:

দুষ্কৃতী তাণ্ডবে রণক্ষেত্রের চেহারা নেয় উল্টোডাঙা। নিজস্ব চিত্র।

দুষ্কৃতী দৌরাত্ম্যকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল উল্টোডাঙার মুচিবাজার এলাকা। উত্তেজিত জনতা স্থানীয় একটি অনুষ্ঠান বাড়ি এবং বেশ কয়েকটি দোকানে ভাঙচুর করে বলে অভিযোগ।

Advertisement

শুক্রবার রাতে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্রে করে ওই এলাকায় দু’পক্ষের মধ্যে ঝামেলা শুরু হয়। স্থানীয় এক যুবককে মারধর করা হয় বলে অভিযোগ। এর পরেই মারামারিতে জড়িয়ে পড়ে দু’দল। স্থানীয়দের অভিযোগ, ওই এলাকায় প্রায়শই মদ-জুয়ার আসর বসে। পুলিশ কোনও ব্যবস্থা নেয় না বলেও অভিযোগ। যে অনুষ্ঠান বাড়িতে ভাঙচুর চালানো হয়েছে, সেখানে মদের আসর বসত বলেও অভিযোগ স্থানীয়দের।

শনিবার এ সবের প্রতিবাদে রাস্তা অবরোধ করেন স্থানীয়েরা। হঠাৎ তাঁরা স্থানীয় কয়েকটি দোকানে ঢুকে পড়ে তাণ্ডব চালায় বলে অভিযোগ। পাশেই ছিল ওই অনুষ্ঠান বাড়ি। সেখানে ঢুকেপড়ে উত্তেজিত জনতা। সেখানকার সোফা, ফ্যানখুলে রাস্তায় ছুড়ে ফেলা হয়। পুলিশের সামনেই এই তাণ্ডব চালানো হয় বলে অভিযোগ। এই ঘটনায় ইতিমধ্যে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ

Advertisement

আরও পড়ুন: গলায় দড়ি দিয়ে ঝুলছেন বাবা-মা, নীচে খেলছে ছেলেমেয়ে!

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন রাজ্যের ক্রেতাসুরক্ষামন্ত্রী সাধন পাণ্ডে। তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয়েরা। পরে সাধনবাবু বলেন, “প্রায়ই নিজেদের মধ্যে মারামারি হয় এখানে। সবাইকে নিয়ে আমরা আলোচনা করেছি। এই ওয়ার্ডে দীর্ঘ দিন তৃণমূলের কাউন্সিলর ছিল না। যাঁরা অশান্তি করছেন, তাঁদের ছাড়া হবে না। ইতিমধ্যেই পুলিশ দু’জনকে গ্রেফতার করেছে।’’

আরও পড়ুন: ইডি অফিসে বৈশাখী ‘মুখ খুলতেই’ নারদ মামলায় ফের জেরার মুখে রত্না

(শহরের প্রতি মুহূর্তের হেডলাইন, কলকাতার যে কোনও ব্রেকিং নিউজ পেতে ক্লিক করুন আমাদের কলকাতা বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন