Road Accident

বেপরোয়া স্কুটি চালকের ঘুষি, গুরুতর আহত ট্যাক্সিচালক

দুপুরের ব্যস্ত সময়ে গোলমালের জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে লর্ডস মোড়ে। ভিড় জমে যায় সাধারণ মানুষের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২১ ২০:৩৭
Share:

চোখে গুরুতর আঘাত পান ট্যাক্সিচালক।

বেপরোয়া স্কুটি চালকের মারে গুরুতর আহত হলেন এক অ্যাপ ক্যাব চালক। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে সাউথ সিটি মলের কাছে লর্ডস মোড়ে। দ্রুত গতিতে স্কুটি চালাতে গিয়ে ওই ট্যাক্সিচালককে ধাক্কা মারেন যুবক। অ্যাপ ক্যাব চালক এর প্রতিবাদ করলে অগ্নিশর্মা হয়ে যান স্কুটি চালক। শুরু হয় তর্কাতর্কি। আচমকাই বচসার মধ্যে ট্যাক্সিচালকের চোখে ঘুষি মারেন ওই যুবক। এর ফলে চোখে গুরুতর আঘাত পান ট্যাক্সিচালক। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত পুলিশ কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছন। আয়ুষ বসু নামে ওই যুবককে নিয়ে যাওয়া হয় যাদবপুর থানায়। তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই যুবক মত্ত অবস্থায় ছিলেন কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। কী কারণে ঝামেলার সূত্রপাত, খতিয়ে দেখছে পুলিশ।

দুপুরের ব্যস্ত সময়ে গোলমালের জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে লর্ডস মোড়ে। ভিড় জমে যায় সাধারণ মানুষের। স্থানীয় সূত্রে খবর, লর্ডস মোড়ে একটি দোকানের উদ্বোধন ছিল। সেই সময় স্কুটি চালিয়ে গন্তব্যে পৌঁছেছিলেন আয়ুষ। নিয়ন্ত্রণ হারিয়ে তিনি ট্যাক্সিতে ধাক্কা মারেন বলে অভিযোগ। এর প্রতিবাদ করতে চান ট্যাক্সিচালক পাপ্পু দাসুদ। তখনই ঝামেলার সূত্রপাত হয়। চোখে আঘাত লাগে পাপ্পুর। চোখের আঘাত গুরুতর বলে হাসপাতাল সূত্রে খবর। চিকিৎসা চলছে তাঁর। এই ঘটনার পর ওই যুবককে আটক করে প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানিয়েছে যাদবপুর থানা।

Advertisement

দ্রুত গতিতে স্কুটি চালাতে গিয়ে ওই ট্যাক্সিচালককে ধাক্কা মারেন যুবক।

আরও পড়ুন:বিজেপি নেতা মণীশ শুক্ল খুনে চার্জশিট দিল সিআইডি​

Advertisement

বর্ষবরণের রাতে শহরে গ্রেফতার ১৩৪০, বেপরোয়া-মত্ত ২৫০০ চালকের বিরুদ্ধে মামলা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন