অরবিন্দ সেতু বন্ধ তিন দিন

পুলিশ সূত্রের খবর, উল্টোডাঙা মেন রোড দিয়ে চলাচলকারী বাসগুলি ভিআইপি রোড, লেক টাউন, যশোর রোড এবং আর জি কর রোড হয়ে যাবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৯ ০২:১১
Share:

বিকল্প রাস্তা দিয়ে বাস মিনিবাস চলাচল করবে।

আজ, বৃহস্পতিবার রাত ১১টা থেকে রবিবার বিকেল পর্যন্ত প্রায় ৭২ ঘণ্টা বন্ধ উল্টোডাঙা মেন রোডের খন্না থেকে হাডকো মোড়ের সংযোগকারী অরবিন্দ সেতু। ওই চার দিন সেখান দিয়ে কোনও গাড়ি যাতায়াত করবে না। বিকল্প রাস্তা দিয়ে বাস মিনিবাস চলাচল করবে।

পুলিশ সূত্রের খবর, উল্টোডাঙা মেন রোড দিয়ে চলাচলকারী বাসগুলি ভিআইপি রোড, লেক টাউন, যশোর রোড এবং আর জি কর রোড হয়ে যাবে। অরবিন্দ সেতুর কাছে ক্যানাল ইস্ট এবং ওয়েস্টের মধ্যে সংযোগকারী খালের উপরে রয়েছে বেলি সেতু। ছোট গাড়ি এবং অটো ব্যবহার করবে ওই পথ। হাডকো মোড়ের দিক থেকে আসা ছোট গাড়ি ক্যানাল ইস্ট রোড দিয়ে ওই বেলি সেতু পার করে রাজা দীনেন্দ্র স্ট্রিটে যাবে। অন্য দিকে, খন্নার দিক থেকে আসা গাড়ি উল্টোডাঙা রোড হয়ে ক্যানাল ওয়েস্ট রোড এবং বেলি সেতু পেরিয়ে উল্টোডাঙা মেন রোডে যাবে। এ জন্য উল্টোডাঙা মেন রোড ও উল্টোডাঙা রোডের উপরে সব গাড়ির পার্কিং নিষিদ্ধ করা হয়েছে। পুলিশ জানিয়েছে, ভিআইপি রোড দিয়ে আসা ধর্মতলা, শিয়ালদহ এবং ডালহৌসির বাস মানিকতলা মেন রোড দিয়ে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন