Kolkata Police

বাংলাদেশি নাগরিককে অপহরণের অভিযোগ, অভিযুক্তকে আটক করল কলকাতা পুলিশ

বাংলাদেশি এক নাগরিককে অপহরণের অভিযোগে মূল অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২১ ০১:০১
Share:

অভিযুক্ত মুক্তার হুসেন ও অপহৃত হাফিজ নিজস্ব চিত্র

বাংলাদেশি এক নাগরিককে অপহরণের অভিযোগে মূল অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)। লালবাজার সূত্রে জানা গিয়েছে, গত ৭ মার্চ বাংলাদেশের ঢাকায় নিজের বাড়ি থেকে মাঝরাতে বেরিয়ে পড়েন হাফিজ। ভারত-বাংলাদেশ সীমান্তে এক বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। এমনটাই জানান তাঁর দাদা এমানুল হক। এরপর আর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। ৮ মার্চ এনামুলের কাছে ইমোতে ১ কোটি টাকা মুক্তিপণ চেয়ে হুমকি দেওয়া হয়। ১১ মার্চ এনামুলের কাছে তার ভাইয়ের ছবি পাঠানো হয়। সেখানে দেখা যায়, হাফিজকে বেঁধে রাখা হয়েছে।

Advertisement

এর পরই ১৩ মার্চ কলকাতা পুলিশে অভিযোগ দায়ের করেন এনামুল। নড়েচড়ে বসে কলকাতা পুলিশ। এনামুলের থেকে সবিস্তার তথ্য নেন তাঁরা। শুরু হয় তদন্ত।

বৃহস্পতিবার সোনারপুর থানার সঙ্গে যৌথ অভিযানে নামে এসটিএফ। বুধবার অসমের নওগাঁও জেলার বাসিন্দা মুক্তার হুসেনকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় হাফিজকে। মুক্তারের বিরুদ্ধে সোনারপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন