Murder

ফের শহরে খুন নিঃসঙ্গ বৃদ্ধা, গড়চার বাড়ি থেকে উদ্ধার গলাকাটা দেহ

এ দিন সকালে ঊর্মিলার বাড়িতে যান তাঁর পরিচারিকা। বার বার ডেকেও সাড়া পাননি তিনি। তাঁর ডাকে জড়ো হন প্রতিবেশীরা। জানলার পর্দা সরিয়ে তাঁরা দেখতে পান, ঊর্মিলার ঘর রক্তে ভেসে যাচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ১৫:৪৯
Share:

গড়চায় খুন নিঃসঙ্গ বৃদ্ধা উর্মিলা ঝুন্ড।

কলকাতা কি ক্রমেই প্রবীণ ও বৃদ্ধদের কাছে আতঙ্কের নগরী হয়ে উঠছে? প্রশ্নটি ওঠার কারণ, শহরে ফের খুন একাকী বৃদ্ধা। বৃহস্পতিবার সকালে গড়িয়াহাটের গড়চা এলাকার একটি বাড়ি থেকে উদ্ধার হয় ঊর্মিলা ঝুন্ড নামে ষাটোর্ধ্ব এক বৃদ্ধার গলাকাটা দেহ। পুলিশের অনুমান, বুধবার রাতে তাঁকে খুন করা হয়েছে।

Advertisement

ঊর্মিলার দুই ছেলের এক জন থাকেন শিলিগুড়িতে। আর এক জন বুধবারে বিয়েবাড়ির অনুষ্ঠানে যোগ দিতে বাড়ির বাইরে ছিলেন। গড়িয়াহাট থানার গড়চা ফার্স্ট লেনের বাড়িতে একাকীই ছিলেন ঊর্মিলা ঝুন্ড। আজ সকালে ঘর থেকে উদ্ধার হল তাঁর গলা কাটা, ক্ষতবিক্ষত দেহ।

এ দিন সকালে ঊর্মিলার বাড়িতে যান তাঁর পরিচারিকা। বার বার ডেকেও সাড়া পাননি তিনি। তাঁর ডাকে জড়ো হন প্রতিবেশীরা। জানলার পর্দা সরিয়ে তাঁরা দেখতে পান, ঊর্মিলার ঘর রক্তে ভেসে যাচ্ছে। এর পর খাটে তাঁর ক্ষতবিক্ষত দেহ দেখতে পান তাঁরা। খবর পেয়ে ঘটনাস্থলে আসে গড়িয়াহাট থানার পুলিশ। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। দেখা যায়, গলা ছাড়াও, উর্মিলার পেটেও ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। পুলিশের অনুমান, রাতে একাকী বৃদ্ধাকে পেয়ে খুন করা হয়েছে। তবে কী কারণে এই খুন তা জানতে শুরু হয়েছে তদন্ত। সূত্র হাতে পেতে এ দিন পুলিশ কুকুর দিয়েও চলে তল্লাশি।

Advertisement

আরও পড়ুন: নাগরিকত্ব বিল পাশের জের! আচমকা ভারত সফর বাতিল করলেন বাংলাদেশের বিদেশমন্ত্রী​

আরও পড়ুন: অনলাইন গেমে আলাপ, আমেরিকায় বিয়ের প্রস্তাব দিয়ে লেক গার্ডেন্সের মহিলাকে ২৩ লাখের প্রতারণা!​

ঘটনাস্থলে পুলিশ কুকুর নিয়ে তল্লাশি। নিজস্ব চিত্র

পাড়ায় এমন চাঞ্চল্যকর ঘটনার পর, বাসিন্দাদের মুখে উঠে এসেছে নানা অভিযোগের কথা। অভিযোগ উঠেছে, ওই বাড়ি লাগোয়া একটি মদের দোকানে নানা অসামাজিক কাজকর্ম চলে। স্থানীয় পুলিশ-প্রশাসনকে তা বার বার জানানো হলেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এই কথার সূত্র ধরেই মেয়র পারিষদ দেবাশিস কুমার বলেন, ‘‘দীর্ঘ দিন ধরেই মদের দোকান বন্ধ রয়েছে। তেমন কিছু ঘটে থাকলে পুলিশকে জানানো উচিত ছিল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন