Dead body recovered

অফিসের জন্য বেরিয়ে দু’দিন ধরে নিখোঁজ, কলকাতার যুবকের দেহ উদ্ধার হাওড়ার বাগনানে

লালবাজার সূত্রে খবর, মৃতের নাম শুভদীপ রায় (২৬)। তিনি বেহালার বাসিন্দা। রোজকার মতো শুক্রবার সকালে অফিসের যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন শুভদীপ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২২ ২০:০৫
Share:

কলকাতার যুবকের দেহ উদ্ধার।

অফিসে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে প্রায় দু’দিন ধরে নিখোঁজ ছিলেন যুবক। থানায় নিখোঁজ ডায়েরিও করেছিল পরিবার। তার পরেও মেলেনি খোঁজ। রবিবার কলকাতার সেই যুবকেরই দেহ উদ্ধার হল হাওড়ার বাগনান থেকে। দেহ উদ্ধারের পর কলকাতা পুলিশকে খবর দিয়ে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে বাগনান থানার পুলিশ।

Advertisement

লালবাজার সূত্রে খবর, মৃতের নাম শুভদীপ রায় (২৬)। তিনি বেহালার বাসিন্দা। রোজকার মতো শুক্রবার সকালে অফিসের যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন শুভদীপ। তাঁর অফিস এক্সাইড মোড়ের কাছে। পরিবারের অভিযোগ, ওই দিন আর বাড়ি ফেরেননি শুভদীপ। পরে জানা যায়, তিনি অফিসেই যাননি। এর পরেই শুভদীপের মা নমিতা রায় শনিবার বেহালা থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন। তার ভিত্তিতে তদন্তে নেমে রবিবার বাগনান থানার পুলিশের থেকে শুভদীপের দেহ উদ্ধারের খবর পায় বেহালা থানা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার বেলার দিকে বাগনান থেকে শুভদীপের দেহ উদ্ধারের পর বাগনান গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ায় হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। শুভদীপের দেহের ময়নাতদন্তের পর তা পরিবারের হাতেও তুলে দেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে তদন্তকারীদের সূত্রে জানান, শুভদীপের দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। এই ঘটনায় এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের না হলেও অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন