murder

প্রেমের পরিণতি! গলায় গভীর ক্ষত, বাড়ির সামনে উদ্ধার যুবকের দেহ

শুক্রবার ঘটনাটি ঘটেছে বড়তলা থানা এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০১৯ ১৬:২৬
Share:

প্রতীকী চিত্র। অলঙ্করণ: তিয়াসা দাস।

গলা কাটা অবস্থায় যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার খাস কলকাতায়। মৃতের নাম অমরদীপ জয়সওয়াল।
অভিযোগ, ওই যুবকের সঙ্গে এক বিবাহিত মহিলার সম্পর্ক ছিল। এ নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলা চলছিল দীর্ঘদিন ধরেই। বৃহস্পতিবার রাতে এ নিয়ে ঝামেলা শুরু হয়। তখনই ছুরি দিয়ে নিজের গলায় ক্ষত করে ওই যুবক। যুবতীর সঙ্গে সম্পর্ক পরিবার মেনে না নেওয়ায়, ওই যুবক এ ভাবেই ‘আত্মহত্যা’ করেছেন বলে প্রতিবেশীদের দাবি। শুক্রবার ঘটনাটি ঘটেছে বড়তলা থানা এলাকায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, ঠিক কী কারণে ওই যুবকের মৃত্যু হল, তা খতিয়ে দেখা হচ্ছে। এটা আত্মহত্যার ঘটনা নাকি, তাঁকে কেউ আত্মহত্যার প্ররোচনা দিয়েছে, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। প্রতিবেশী এক বিবাহিত মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে ওই যুবকের পরিবারের সদস্যদের।

আরও পড়ুন: ভিড় ঠেকানো কত দূর সম্ভব, সংশয়ে কর্তারা

Advertisement

খন্দপথে লরির ধাক্কা বাইকে, মৃত পুলিশকর্মী

স্থানীয় সূত্রে খবর, চার বছর ধরে বিনোদ সোনকারের স্ত্রী-র সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অমরদীপের। কিন্তু এই সম্পর্ক মেনে নেয়নি যুবকের পরিবার। এমনকি, এ নিয়ে বকাঝকা শুনতে হত তাঁকে। বৃহস্পতিবারও পরিবারের সঙ্গে ঝামেলা হয়।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন