নিখোঁজ যুবকের দেহ উদ্ধার

পুলিশ যুবককে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যায়। যুবকের চেহারা এবং জামাকাপ়ড়ের বিবরণ দেখে খবর দেওয়া হয় যাদবপুর থানাতেও। খবর যায় অনির্বাণের বাড়িতে। পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে দেহ শনাক্ত করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৭ ০২:০৬
Share:

অনির্বাণ চক্রবর্তী

দু’দিন ধরে নিখোঁজ ছিলেন যাদবপুর থানার আজাদগড়ের বাসিন্দা বছর পঁয়ত্রিশের অনির্বাণ চক্রবর্তী। বাড়ির লোকজন যাদবপুর থানায় নিখোঁজ ডায়েরিও করেন। কিন্তু কোনও খবর মেলেনি। সোমবার সকালে রিজেন্ট পার্ক এলাকার টালিনালা থেকে উদ্ধার হয় ওই যুবকের দেহ।

Advertisement

পুলিশ জানিয়েছে, সকালে কালীতলা এলাকার টালিনালায় এক যুবকের দেহ ভাসতে দেখেন আশপাশের লোকজন। তাঁরা থানায় খবর দিলে পুলিশ যুবককে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যায়। যুবকের চেহারা এবং জামাকাপ়ড়ের বিবরণ দেখে খবর দেওয়া হয় যাদবপুর থানাতেও। খবর যায় অনির্বাণের বাড়িতে। পরিবারের লোকজন হাসপাতালে গিয়ে দেহ শনাক্ত করেন।

মৃতের পরিবার সূত্রের খবর, বাণিজ্য বিভাগে স্নাতক অনির্বাণ বেসরকারি একটি সংস্থায় কাজ করতেন। কিন্তু সেই কাজের জায়গার পরিবেশ এবং চাপ তিনি নিতে পারছিলেন না। এর আগেও একটি সংস্থায় কাজের চাপ নিতে না পেরে ছেড়ে দিয়েছিলেন তিনি। পরিবার সূত্রে খবর, অনির্বাণ মানসিক অবসাদেও ভুগছিলেন। তাঁদের অনুমান সেই অবসাদ থেকেই তিনি আত্মঘাতী হয়ে থাকতে পারেন। তবে কোনও সুইসাইড নোট মেলেনি। প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, মৃতের দেহে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। দেহ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন