Bridegroom

গভীর রাতে পার্টি, সিগারেট জ্বালিয়ে ঘুম, বৌভাতের দিনেই মৃত্যু বরের

বন্ধুদের সঙ্গে মদ্যপান করায় তাঁর হঁশ ছিল না বলেই ঘুমের মধ্যে দমবন্ধ হয় মৃত্যু হয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২০ ২৩:৫৪
Share:

বিয়ের দিন স্ত্রীর সঙ্গে নীলাদ্রি—নিজস্ব চিত্র

বৌভাতের সকালে অস্বাভাবিক মৃত্যু হল বরের। শনিবার সকালে নিজের ঘর থেকে উদ্ধার হয় নীলাদ্রি চক্রবর্তী (২৬)-র দেহ। ঘটনাটি ঘটেছে নেতাজিনগর থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১০ ডিসেম্বর বিয়ে হয় নীলাদ্রির। শুক্রবার গভীর রাত পর্যন্ত নিজের ঘরেই বন্ধুদের সঙ্গে পার্টি চলে। শনিবার সকালে তাঁর দেহ উদ্ধার হয় ওই ঘর থেকেই। ধোঁয়ায় ভরা ছিল ঘর। পুলিশের প্রাথমিক অনুমান, সিগারেট ধরিয়ে ঘুমিয়ে পড়েন ওই যুবক। সেখান থেকে কোনও ভাবে বালিশে আগুন লেগে ধোঁয়ায় ভর্তি হয়ে যায় ঘর। বন্ধুদের সঙ্গে মদ্যপান করায় তাঁর হঁশ ছিল না বলেই ঘুমের মধ্যে দমবন্ধ হয় মৃত্যু হয়েছে বলে মনে করছেন তদন্তকারীরা। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে নীলাদ্র্রির বন্ধুদেরও। এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, শনিবার সকালে নীলাদ্রির বাবা নিশীথ চক্রবর্তী ছেলেকে ডাকতে আসেন। দরজা খুলতে দেখেন নীলাদ্রি অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেম। ঘর ধোঁয়ায় ভর্তি। সঙ্গে সঙ্গে তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। সেখান থেকে তাঁকে নিয়ে যাওয়া হয় বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে। পরে ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয় কাটাপুকুর মর্গে।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, গ্যাস্টিক আলসারের রোগী ছিলেন ওই যুবক। যকৃতেও সমস্যা ছিল। শরীরে অতিরিক্ত কার্বন-ডাই-অক্সাইড ঢুকে যাওয়ায় তাঁর মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে জানা যাচ্ছে।

আরও খবর: কেন্দ্র-রাজ্য সঙ্ঘাতের কেন্দ্রবিন্দুতে কারা রাজ্যের এই তিন আইপিএস অফিসার

Advertisement

আরও খবর: ভেন্টিলেশনে কত ঘণ্টা, কবে বাড়ি যাব? বুদ্ধদেবের প্রশ্ন চিকিৎসকদের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন