বাড়ি নিয়ে বিবাদ, বোনকে খুনের চেষ্টা

প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ধৃত ভাইয়ের নাম শুভাশিস সমাদ্দার (৫৫)। শনিবার তাঁকে আদালতে পেশ করা হলে বিচারক তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০১৮ ০১:০৭
Share:

প্রতীকী ছবি।

ভাইয়ের হাতুড়ির আঘাতে জখম হলেন বোন। আর বোনকে খুনের চেষ্টার অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার হলেন অভিযুক্ত ভাই। শুক্রবার, বাঁশদ্রোণী থানা এলাকার বিধান পল্লিতে ঘটনাটি ঘটেছে। জখম বোনের নাম ইলা সমাদ্দার (৫৬)। প্রাথমিক চিকিৎসার পরে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ধৃত ভাইয়ের নাম শুভাশিস সমাদ্দার (৫৫)। শনিবার তাঁকে আদালতে পেশ করা হলে বিচারক তাঁকে জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, বিধানপল্লির পৈতৃক বাড়িতে ভাই-বোন উভয়ই থাকেন। বাড়ির এক দিকে থাকেন সস্ত্রীক শুভাশিসবাবু। তাঁরা নিঃসন্তান। বাড়ির অন্য অংশে অবিবাহিত ইলাদেবী একাই থাকেন। প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, পৈতৃক সম্পত্তির দখল নিয়ে ভাই-বোনের মধ্যে বিবাদ দীর্ঘ দিনের। অভিযোগ, শুক্রবার সকালে শুভাশিসবাবু ইলাদেবীর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করেন। চিৎকার করে মাটিতে লুটিয়ে পড়েন বোন। এর পরে বোনের রান্না ঘরে ঢুকে জিনিসপত্র ভাঙচুর এবং তছনছ করেন অভিযুক্ত। ধৃতের কাছে পুলিশ জানতে পেরেছে, বোন মারা গেলে পুরো সম্পত্তি নিজের দখলে চলে আসবে এই আশাতেই শুভাশিসবাবু বোনকে খুনের চেষ্টা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন