অটো ও বাসের সংঘর্ষ, উত্তেজনা

একটি অটোর সঙ্গে এক বেসরকারি বাসের মৃদু সংঘর্ষকে ঘিরে উত্তেজনা ছড়াল। শনিবার বিকেলে সল্টলেকের করুণাময়ী এলাকায় ঘটনাটি ঘটে। বিধাননগর (পূর্ব) থানার পুলিশ জানায়, যাত্রী তুলতে গিয়ে করুণাময়ীতে একটি বেসরকারি রুটের বাসের সঙ্গে একটি অটোর ধাক্কা লাগে। তার জেরে তিন জন অটো চালক মিলে ওই বাসের চালককে মারধর করে বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৫ ০১:৪৪
Share:

একটি অটোর সঙ্গে এক বেসরকারি বাসের মৃদু সংঘর্ষকে ঘিরে উত্তেজনা ছড়াল। শনিবার বিকেলে সল্টলেকের করুণাময়ী এলাকায় ঘটনাটি ঘটে। বিধাননগর (পূর্ব) থানার পুলিশ জানায়, যাত্রী তুলতে গিয়ে করুণাময়ীতে একটি বেসরকারি রুটের বাসের সঙ্গে একটি অটোর ধাক্কা লাগে। তার জেরে তিন জন অটো চালক মিলে ওই বাসের চালককে মারধর করে বলে অভিযোগ। তবে বাস চালকের তরফ থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। পুলিশ নিজে উদ্যোগ নিয়ে একটি অভিযোগ দায়ের করেছে। গোলমাল নিয়ন্ত্রণ করতে বিধাননগর (পূর্ব) থানা ও ট্রাফিক কর্মীরা ঘটনাস্থলে পৌঁছোন। পরে থানায় ডেকে নিয়ে গিয়ে দুই অটো চালককে জি়জ্ঞাসাবাদ করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন