পুলিশকে ধাক্কা গাড়ির, ধৃত চালক

পুলিশ জানিয়েছে, এ দিন ভোর পৌনে ছ’টা নাগাদ মা উড়ালপুলের পশ্চিমমুখী র‌্যাম্পে পার্ক সার্কাস সাত মাথার মোড়ের দিকে নামছিল একটি গাড়ি। সেটি তীব্র গতিতে নামার সময়ে গার্ডরেলে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০১৯ ০১:৩১
Share:

প্রতীকী ছবি।

কর্তব্যরত পুলিশকর্মীকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়ার ঘটনায় গ্রেফতার করা হল এক গাড়িচালককে। আটক করা হয়েছে গাড়িটিও। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাস সাত মাথার মোড়ে, মা উড়ালপুলের কাছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, মা উড়ালপুলে রাত ৯টা থেকে সকাল ৬টা পর্যন্ত দু’চাকার যান চলাচল নিষিদ্ধ। সে কারণে রাত থেকেই উড়ালপুলের সব ক’টি র‌্যাম্পের মুখে পুলিশি নজরদারি থাকে। পাশাপাশি দেওয়া থাকে গার্ডরেলও। পুলিশ জানিয়েছে, এ দিন ভোর পৌনে ছ’টা নাগাদ মা উড়ালপুলের পশ্চিমমুখী র‌্যাম্পে পার্ক সার্কাস সাত মাথার মোড়ের দিকে নামছিল একটি গাড়ি। সেটি তীব্র গতিতে নামার সময়ে গার্ডরেলে ধাক্কা মারে। সে সময়ে ওখানে ডিউটি করছিলেন বেনিয়াপুকুর থানার অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর জে সান্যাল। তাঁর পায়ের উপরে গার্ডরেল পড়ে যায়। অভিযোগ, গাড়িটি তাঁকে ধাক্কা মারার পরে তোয়াক্কা না করে পালায়। ওই পুলিশকর্মীর পায়ে চোট লাগে। অন্য পুলিশকর্মীরা তাঁকে উদ্ধার করে ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এর পরেই আশপাশের থানা এবং ট্র্যাফিক গার্ডের অফিসারদের সতর্ক করা হয়। পৌনে সাতটা নাগাদ স্ট্র্যান্ড রোড এবং মহাত্মা গাঁধী রোডের মোড়ে গাড়িটি আটক করে বড়বাজার থানার পুলিশ। গ্রেফতার করা হয় চালককে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন