Local Train

লেভেল ক্রসিংয়ে আটকে গাড়ি, ভোগান্তি যাত্রীদের

রেল সূত্রের খবর, সোমবার বেলা ১২টা ১০ মিনিট নাগাদ গড়িয়া আর বাঘা যতীন স্টেশনের মাঝখানের লেভেল ক্রসিংয়ের গেট বন্ধ হতে শুরু করে। আচমকা পাটুলির দিক থেকে পুরসভার একটি জঞ্জাল বোঝাই কম্প্যাক্টর এসে লেভেল ক্রসিং পার হতে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকোতো শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২০ ০৩:০৫
Share:

অঘটন: বাঘা যতীন ও গড়িয়া স্টেশনের মাঝখানে লেভেল ক্রসিংয়ে আটকে রয়েছে কম্প্যাক্টর। সোমবার। নিজস্ব চিত্র

লেভেল ক্রসিংয়ের গেট পড়ে যাচ্ছে দেখে তড়িঘড়ি গাড়ি নিয়ে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন চালক। কিন্তু তত ক্ষণে গেট অনেকটাই

Advertisement

নেমে গিয়েছে। গাড়ির ছাদে জোরে ধাক্কা খেয়ে লেভেল ক্রসিংয়ের গেট বেঁকে গিয়ে লাগে রেলের ওভারহেড তারে। আর তাতেই ঘটল বিপত্তি। সোমবার দুপুরে এর জেরে প্রায় পঞ্চাশ মিনিটের মতো শিয়ালদহ দক্ষিণ শাখা এবং সোনারপুর শাখার ট্রেন চলাচল বন্ধ রইল। ভোগান্তিতে পড়লেন যাত্রীরা।

রেল সূত্রের খবর, সোমবার বেলা ১২টা ১০ মিনিট নাগাদ গড়িয়া আর বাঘা যতীন স্টেশনের মাঝখানের লেভেল ক্রসিংয়ের গেট বন্ধ হতে শুরু করে। আচমকা পাটুলির দিক থেকে পুরসভার একটি জঞ্জাল বোঝাই কম্প্যাক্টর এসে লেভেল ক্রসিং পার হতে যায়। গাড়ির ছাদে ধাক্কা খেয়ে গেট বেঁকে গিয়ে ওভারহেড তারে জড়িয়ে যায়। ছিঁড়ে যায় তার। রেললাইনের উপরে দাঁড়িয়ে থাকে গাড়িটি। খবর পেয়ে পুরসভা এবং রেলের আধিকারিকেরা ঘটনাস্থলে গিয়ে গাড়িটি সরানো এবং ওভারেহেড তার লাগানোর ব্যবস্থা করেন। গেট বন্ধ হওয়ার সময়ে কী করে গার্ডের নজরদারি এড়িয়ে ওই গাড়িটি লাইনের উপরে উঠে গেল তার জন্য রেলের তরফে তদন্ত শুরু হয়েছে। দুপুর ১টা ৮ মিনিট নাগাদ উভয় দিকের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন