হাসপাতালের শৌচাগারে চুরি গেল পোশাক

পুলিশ জানিয়েছে, উত্তর চব্বিশ পরগনার স্বরূপনগরের বাসিন্দা বিপ্লব বিশ্বাস স্বরূপনগর থানার সিভিক ভলান্টিয়ার হিসেবে কর্মরত। বুধবার নিজের চিকিৎসার জন্য তিনি আর জি করের অর্থোপেডিক বিভাগে এসেছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯ ০০:৪৬
Share:

আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতাল।

চিকিৎসা করাতে এসে সর্বস্ব খোয়ালেন স্বরূপনগর থানার সিভিক ভলান্টিয়ার। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালের ভিতরের একটি শৌচাগারে। শেষমেশ হাসপাতালের আউটপোস্টের পুলিশকর্মীরা উদ্যোগী হয়ে নতুন জামাকাপড় কিনে, হাতে টাকা দিয়ে ওই সিভিক ভলান্টিয়ারকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, উত্তর চব্বিশ পরগনার স্বরূপনগরের বাসিন্দা বিপ্লব বিশ্বাস স্বরূপনগর থানার সিভিক ভলান্টিয়ার হিসেবে কর্মরত। বুধবার নিজের চিকিৎসার জন্য তিনি আর জি করের অর্থোপেডিক বিভাগে এসেছিলেন। তদন্তকারীরা জানান, আউটডোরে ডাক্তার দেখিয়ে তিনি হাসপাতালের ভিতরে শৌচাগারে যান। পুলিশকে বিপ্লব জানিয়েছেন, নিজের পোশাক শৌচাগারের পেরেকে ঝুলিয়ে রাখেন। পুলিশ জানিয়েছে, দরজার উপরে ফাঁক থাকায় দুষ্কৃতীরা তাঁর পোশাক নিয়ে পালিয়ে যায়। শৌচকর্মের পরে পোশাক খুঁজে না পেয়ে চিৎকার শুরু করেন তিনি। ছুটে আসে হাসপাতালের আউটপোস্টের কর্তব্যরত পুলিশ। শেষমেশ পুলিশ বাইরে থেকে জামাকাপড় কিনে তাঁর হাতে তুলে দেন। যাতায়াতের জন্য গাড়ি ভাড়া বাবদ দেওয়া হয় পঞ্চাশ টাকা। পুলিশকে বিপ্লব জানিয়েছেন, তাঁর প্যান্টের পকেটে মানিব্যাগে বেশ কিছু টাকা ছিল। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন