ব্যবসায়ীকে তোলা চেয়ে হুমকি-ফোন

এক ব্যবসায়ীকে পাঁচ লক্ষ টাকা তোলা চেয়ে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। টাকা দিতে অস্বীকার করলে ওই ব্যবসায়ীকে মারধর করা হয় বলে অভিযোগ। নিরাপত্তার আর্জি জানিয়ে পার্ক সার্কাসের বাসিন্দা ওই ব্যবসায়ী ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী ও পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৭ ০১:১১
Share:

এক ব্যবসায়ীকে পাঁচ লক্ষ টাকা তোলা চেয়ে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। টাকা দিতে অস্বীকার করলে ওই ব্যবসায়ীকে মারধর করা হয় বলে অভিযোগ। নিরাপত্তার আর্জি জানিয়ে পার্ক সার্কাসের বাসিন্দা ওই ব্যবসায়ী ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী ও পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছেন। চিঠিতে ওই ব্যবসায়ী দুই দাগী দুষ্কৃতী শেখ বিনোদ ও বার্তি পারভেজের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

Advertisement

পুলিশ জানায়, পার্ক সার্কাসের শামসুল হুদা রোডের বাসিন্দা হাসান মির্জা মাস চারেক আগে ক়ড়েয়ায় একটি রেস্তোরাঁ চালু করেছেন। অভিযোগ, ২৮ জানুয়ারি জনা ছয়েক অজ্ঞাতপরিচয় যুবক রেস্তোরাঁয় ঢুকে নিজেদের শেখ বিনোদ ও বার্তি পারভেজের লোক বলে দাবি করে। হাসান বলেন, ‘‘ওই যুবকেরা রেস্তোরাঁয় ঢুকে বার্তি পারভেজ ও শেখ বিনোদ পাঠিয়েছে বলে জানায়। এক যুবক বার্তি পারভেজকে ফোনে ধরিয়ে দেয়। পারভেজ বলেন, রেস্তোরাঁ রাখতে গেলে পাঁচ লক্ষ টাকা দিতে হবে।’’ টাকা দিতে অস্বীকার করায় হাসানকে ফোনে লাগাতার মেরে ফেলার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

১৬ ফেব্রুয়ারি বিকেলে শেখ বিনোদ ও বার্তি পারভেজ সদলবলে হাসানের রেস্তোরাঁয় ঢুকে তোলা চেয়ে হুমকি দেয় বলে অভিযোগ। মির্জা বলেন, ‘‘টাকা দিতে অস্বীকার করলে আমাকে মারধর করা হয়। ৪৮ ঘণ্টার মধ্যে টাকা দিতে না পারলে ওরা প্রাণে মারার হুমকি দেয়।’’ ওই দিনই থানায় অভিযোগ দায়ের করেন হাসান মির্জা। পুলিশের এক কর্তা বলেন, ‘‘তদন্ত চলছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন