অটোর উল্টো দৌড়ে দায়ের হল অভিযোগ

ওই মহিলার অভিযোগ, বুধবার রাতে ছেলেকে সঙ্গে নিয়ে সিঁথির মোড় থেকে রথতলা যাওয়ার অটোয় উঠেছিলেন তিনি। কিন্তু ডানলপের কাছে অটোটি কামারহাটির দিকে না গিয়ে নোয়াপাড়ার দিকে ঘুরে যায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৬ জুলাই ২০১৮ ০২:১৯
Share:

সন্তানের সঙ্গে আক্রান্ত মহিলা। নিজস্ব চিত্র।

অটোয় মহিলা যাত্রীকে নিয়ে জোর করে ভুল রাস্তায় যাওয়ার ঘটনায় অভিযোগ দায়ের করলেন ওই মহিলা। বুধবার রাতে ডানলপের ওই ঘটনায় বৃহস্পতিবার সকালে বরাহনগর থানায় একটি জেনারেল ডায়েরি করেন অভিযোগকারী ওই মহিলা।

Advertisement

ওই মহিলার অভিযোগ, বুধবার রাতে ছেলেকে সঙ্গে নিয়ে সিঁথির মোড় থেকে রথতলা যাওয়ার অটোয় উঠেছিলেন তিনি। কিন্তু ডানলপের কাছে অটোটি কামারহাটির দিকে না গিয়ে নোয়াপাড়ার দিকে ঘুরে যায়। এ দিন পুলিশ জানিয়েছে, লিখিত অভিযোগে ওই মহিলা অটোর নম্বর জানাতে পারেননি। এ দিন তাঁকে বিটি রোডের বেশ কয়েকটি জায়গার সিসি ক্যামেরার ফুটেজ দেখানো হয়েছে। কিন্তু তিনি কোনও অটো চিহ্নিত করতে পারেননি। তবে ডানলপ, টবিন রোড, সিঁথির মোড় এলাকার অটোচালকদের জিজ্ঞাসা করে ঘটনায় সূত্র পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা। বিশেষত, ওই দিন রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত সিঁথির মোড়ে কোন কোন অটো ছিল, তা-ও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

এ দিন ওই মহিলার স্বামী বলেন, ‘থানা থেকে খুবই সহযোগিতা করেছে। থানার অফিসারেরা অটো সংগঠনগুলিকেও বলেছেন। নিশ্চয় অভিযুক্ত ধরা পড়বে।’’ প্রসঙ্গত, ঘটনার দিন রাতে সূত্র মারফত খবর পেয়ে ওই মহিলার সঙ্গে বরাহনগর থানা থেকে যোগাযোগ করা হয়। সবিস্তারে ঘটনাটি শুনে রাতেই কয়েকটি রুটের অটোচালকদের সঙ্গে যোগাযোগ করেন থানার অফিসারেরা। কিন্তু তেমন কোনও সূত্র মেলেনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন