Tangra

Tangra fire ট্যাংরার অগ্নিকাণ্ড নিয়ে উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী, নির্দেশ দিলেন উচ্চ পর্যায়ের তদন্তের

শনিবার সন্ধ্যা সাতটা নাগাদ ট্যাংরার একটি গুদামে আগুন লাগে। ঘিঞ্জি এলাকায় গুদামটি হওয়ায় আগুন নেভাতে হিসশিম খেতে হয় দমকলের ১৫টি ইঞ্জিনকে । প্রায় ১৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আসে আগুন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২২ ১২:৩৩
Share:

ফাইল চিত্র।

ট্যাংরার মেহের আলি লেনের গুদামের অগ্নিকাণ্ড নিয়ে উদ্বেগ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এই ঘটনার উচ্চ পর্যায়ের তদন্তের নির্দেশে দিয়েছেন। মেয়র ফিরহাদ হাকিমকে অগ্নি নিরাপত্তা অডিট কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।

Advertisement

শনিবার সন্ধ্যা সাতটা নাগাদ ট্যাংরার একটি গুদামে আগুন লাগে। ঘিঞ্জি এলাকায় গুদামটি হওয়ায় আগুন নেভাতে হিসশিম খেতে হয় দমকলের ১৫টি ইঞ্জিনকে । প্রায় ১৬ ঘণ্টা পর নিয়ন্ত্রণে আসে আগুন। রবিবার সকালে ঘটনাস্থলে যান পুলিশ সুপার বিনীত গোয়েল।

রবিবার রাতেই ঘটনাস্থলে যান দমকলমন্ত্রী সুজিত বসু এবং সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। দমকলমন্ত্রী নিজে দাঁড়িয়ে থেকে আগুন নেভানোর কাজে তদারকি করেন।

Advertisement

রাতেই টুইট করে এই অগ্নিকাণ্ডের জন্য রাজ্য সরকারের দিকেই অভিযোগের আঙুল তোলেন বিজেপি নেতা অমিত মালবীয় এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন