পদ ছেড়ে ক্ষমা চান মন্ত্রীরা, দাবি মাঝেরহাটে সভায়

সিপিএম নেতৃত্বের অভিযোগ, রাজ্যে ‘হ য ব র ল’ সরকার চলছে! কখন কী করবে, কেউ জানে না। সেতু ভেঙে পড়ার পরেই বলে দেওয়া হল, মেট্রো রেলের কাজের জেরে দুর্ঘটনা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০১৮ ০০:৫৮
Share:

মাঝেরহাটে সেতুভঙ্গের জন্য এ বার পূর্তমন্ত্রী ও পুরমন্ত্রীর পদত্যাগ দাবি করল সিপিএম। মাঝেরহাটে বৃহস্পতিবার প্রতিবাদ সভা করে কলকাতা জেলা সিপিএম দাবি করেছে, বিপর্যস্ত সেতু দ্রুত সারাতে বা নতুন করে গড়তে হবে এবং বেহালা ও দক্ষিণ শহরতলির সঙ্গে যোগাযোগের জন্য বিকল্প রাস্তা অবিলম্বে চালু করতে হবে। প্রতিবাদ সভায় ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য রবীন দেব, কলকাতা জেলা সম্পাদক কল্লোল মজুমদার প্রমুখ।

Advertisement

সিপিএম নেতৃত্বের অভিযোগ, রাজ্যে ‘হ য ব র ল’ সরকার চলছে! কখন কী করবে, কেউ জানে না। সেতু ভেঙে পড়ার পরেই বলে দেওয়া হল, মেট্রো রেলের কাজের জেরে দুর্ঘটনা হয়েছে। পরে আবার বলা হল, পূর্ত দফতরের গাফিলতি ছিল। রবীনবাবু বলেন, ‘‘পূর্তমন্ত্রী, পুরমন্ত্রীদের দায় স্বীকার করে মানুষের কাছে ক্ষমা চাইতে হবে। এঁরা নিজেরা মাথা নত করবেন না। মানুষকেই এগিয়ে আসতে হবে। প্রতিবাদ, আন্দোলনের জেরে সরকারকে মাথা নত করতে বাধ্য করতে হবে।’’ আলিপুর টাঁকশালের কাছে ওই প্রতিবাদ সভার জেরে এলাকায় কিছু ক্ষণ যান চলাচল আরও শ্লথ হয়ে গিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন