Sana Ganguly

Sana Ganguly: মৃদু কোভিড উপসর্গ সৌরভ-কন্যা সানার, বাড়িতেই নিভৃতবাসে, তবে ডোনা নেগেটিভ

সামান্য গলা খুসখুস ছাড়া সানার কোনও উপসর্গ নেই। আপাতত তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। সৌরভের স্ত্রী ডোনা এখনও কোভিড নেগেটিভ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২২ ১২:৩২
Share:

কোভিডে আক্রান্ত সৌরভ-কন্যা সানা গঙ্গোপাধ্যায়।

সদ্য হাসপাতাল থেকে বাড়ি ফিরে নিভৃতবাসে রয়েছেন কোভিডে আক্রান্ত সৌরভ গঙ্গোপাধ্যায়। মঙ্গলবার তাঁর কন্যা সানা গঙ্গোপাধ্যায়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সামান্য গলা খুসখুস ছাড়া সানার কোনও উপসর্গ নেই। আপাতত তিনি বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন।

Advertisement

প্রসঙ্গত, সৌরভ এবং সানা কোভিড পজিটিভ হলেও সৌরভের স্ত্রী ডোনা এখনও কোভিড নেগেটিভ। সৌরভ কোভিডে আক্রান্ত হওয়ার সময় ডোনা এবং সানার কোভিড পরীক্ষা করানো হয়েছিল। তখন দু’জনেই নেগেটিভ ছিলেন। সৌরভের ঘনিষ্ঠ সূত্রে খবর, ডোনা এখনও কোভিড নেগেটিভ। কিন্তু মৃদু উপসর্গ-সহ সানা পজিটিভ হওয়ার পর তাঁর আবার কোভিড পরীক্ষা করানো হয়েছে। তার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ঘটনাচক্রে, এর অনেক আগে সৌরভের দাদা স্নেহাশিস এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তাঁদের দু’জনকেই হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। দু’জনেই সুস্থ হয়ে বাড়ি ফেরেন। তারও অনেকদিন পর কোভিডের তৃতীয় ঢেউয়ে সৌরভ আক্রান্ত হন। হাসপাতালে ভর্তি করানো হলেও সৌরভ অনেকটাই সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

Advertisement

তখন থেকে তিনি বেহালার বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন। সানা বা ডোনা— কেউই তাঁর কাছাকাছি যাননি। বাড়ি থেকেও সানা বিশেষ বেরোননি। সেক্ষেত্রে কী ভাবে তিনি কোভিড আক্রান্ত হলেন, তা-ও বোঝা যাচ্ছে না। কিন্তু তাঁর কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার পর থেকেই সানাকে বাড়িতে নিভৃতবাসে রাখা হয়েছে।

ইতিমধ্যে সৌরভের বাড়িতে আরও তিনজনের করোনা ধরা পড়েছে। সানাকে তাঁদের থেকেও দূরে রাখা হয়েছে। তবে তাঁর খুবই মৃদু উপসর্গ রয়েছে বলে চিকিৎসক সূত্রের খবর। প্রসঙ্গত, সানা আপাতত লন্ডনে পড়াশোনা করেন। শীতের ছুটিতে তিনি কলকাতায় ফিরেছেন। ছুটি কাটিয়ে আবার তাঁর লন্ডনে ফিরে যাওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন