আংশিক বন্ধ থাকবে ঢাকুরিয়া সেতু

সকাল ছ’টা থেকে দুপুর দু’টো পর্যন্ত যাদবপুর থানা থেকে গড়িয়াহাটের দিকে বাস-মিনিবাস চলাচল করবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৭ ০২:০৬
Share:

বুধবার সন্ধ্যার ঢাকুরিয়া সেতু। কাল, শুক্রবার রাত থেকে বন্ধ থাকবে এটিরই একটি অংশ। —নিজস্ব চিত্র।

ঢাকুরিয়া সেতু মেরামতের কাজে নিয়ন্ত্রণ করা হবে গড়িয়াহাট রোডের দু’দিকের যান চলাচল। প্রাথমিক ভাবে ঠিক হয়েছে, শুক্রবার রাত থেকে ওই রাস্তায় যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। তবে পুলিশ সূত্রের খবর, আজ, বৃহস্পতিবার কেএমডিএ এবং পুলিশকর্তারা সেতুটি খতিয়ে পরিদর্শন করে দেখবেন।

Advertisement

কাজ শুরু হলে সেতুর এক দিক খোলা থাকবে। তা-ও একমুখী। স্থির হয়েছে, ৪০ দিন সময় লাগবে মেরামতি করতে। সকাল ছ’টা থেকে দুপুর দু’টো পর্যন্ত যাদবপুর থানা থেকে গড়িয়াহাটের দিকে বাস-মিনিবাস চলাচল করবে। দুপুর দু’টো থেকে রাত দশটা পর্যন্ত গোলাপার্ক থেকে যাদবপুর থানার দিকে যাবে বাস-মিনিবাস। ওই সময়ে সাদার্ন অ্যাভিনিউ, প্রিন্স আনোয়ার শাহ রোড ও লেক গার্ডেন্স উড়ালপুল দিয়ে পাঠানো হবে সেতুতে উঠতে না পারা বাস-মিনিবাস। বাড়তি গাড়ির চাপে যাতে যাদবপুর থানা ক্রসিং ও ঢাকা কালীবাড়ির কাছে যান চলাচল বিঘ্ন না ঘটে তা-ও আজ, বৃহস্পতিবার খতিয়ে দেখবেন উচ্চপদস্থ কর্তারা। তবে ছোট গাড়ি সব সময় চলতে পারবে বলে পুলিশ জানিয়েছে। পুরোপুরি বন্ধ থাকবে ট্রাক চলাচল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন