Tala Tank

দেখে নিন কোন এলাকায় আজ বন্ধ থাকবে টালার জল পরিষেবা

এ সপ্তাহের শুরুতে উত্তর কলকাতার নীলমণি মিত্র রো-তে ফেটেছিল ৬০ ইঞ্চি ব্যাসের ওই পাইপটি। সেটিই সারানো হবে আজ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ১২:০২
Share:

টালা ট্যাঙ্ক। ফাইল ছবি।

জল সরবরাহের পাইপ ফেটেছিল সপ্তাহের শুরুতেই বিপত্তি ঘটেছিল। এ বার তা পাকাপাকিভাবে সারানোর কাজ শুরু হল। সে কারণে টালা পাম্পিং স্টেশন থেকে উত্তর এবং মধ্য কলকাতার বিস্তীর্ণ এলাকায় শনিবার দুপুর থেকে জল সরবরাহ বন্ধ থাকবে। রবিবার সকাল থেকে ফের ওই সব এলাকায় পরিষেবা স্বাভাবিক হবে বলে জানানো হয়েছে পুরসভার তরফে।

Advertisement

এ সপ্তাহের শুরুতে উত্তর কলকাতার নীলমণি মিত্র রো-তে ফেটেছিল ৬০ ইঞ্চি ব্যাসের ওই পাইপটি। সেটিই সারানো হবে আজ। পুরসভার তরফে জানানো হয়েছে, মহম্মদ আলি পার্ক, আরএসএম স্কোয়্যার, অকল্যান্ড স্কোয়্যার, বাগমারি, পার্ক সার্কাস, কসবা, চাউলপট্টি, কনভেন্ট পার্ক এলাকায় দুপুর থেকে যাবে না টালা ট্যাঙ্কের জল। এই সব এলাকার বরো-১, ২, ৩, ৪, ৫, ৬, ৭-এর ৬৬, ৬৭, ৬৮, ৬৯, ৭০, ৭১, ৭২, ৭৩, ৭৪ ওয়ার্ড এবং ৮৩, ৮৪, ৮৫, ৮৬, ৮৭, ৮৮, ৯০, ৯১ ওয়ার্ডের বাসিন্দারা আজ দুপুর থেকে জল পাবেন না।সল্টলেক এবং দক্ষিণ দমদম পুরসভা এলাকাতেও শনিবার সকালের পর থেকে বন্ধ থাকবে পরিষেবা।

তবে শনিবার সকালের পর থেকে বন্ধ থাকলেও রবিবার সকাল থেকেই স্বাভাবিক হবে পরিষেবা। রবিবার সকাল থেকে অন্যান্য দিনের মতোই টালার জল পরিষেবা পাবেন ওই সব এলাকার বাসিন্দারা।

Advertisement

আরও পড়ুন: মাঝেরহাট সেতু চালু হলে বন্ধ হবে কি বেলি ব্রিজ

আরও পড়ুন: বিদ্যুৎহীন বিমানবন্দর, মেট্রোর খনন ঘিরে অভিযোগ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন