গার্ডরেলের শিকে জখম

রাস্তার ধারে তিরের ফলার মতো উঠে থাকা লোহার শিক। উচ্চতা প্রায় আড়াই ফুট। সেই শিকে উপুড় হয়ে পড়ে ছটফট করছেন বছর চল্লিশের এক ব্যক্তি। পুলিশ এসে লোহার শিক কেটে বার করল তাঁকে। মেডিক্যালে ভর্তি করা হল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ জুন ২০১৫ ০২:৩৪
Share:

রাস্তার ধারে তিরের ফলার মতো উঠে থাকা লোহার শিক। উচ্চতা প্রায় আড়াই ফুট। সেই শিকে উপুড় হয়ে পড়ে ছটফট করছেন বছর চল্লিশের এক ব্যক্তি। পুলিশ এসে লোহার শিক কেটে বার করল তাঁকে। মেডিক্যালে ভর্তি করা হল। সোমবার দুপুরে বৌবাজার থানার কলেজ স্ট্রিট এবং ইডেন হাসপাতাল রোডের মোড়ে ঘটনাটি ঘটে। আপাতত ওই ব্যক্তি সুস্থ বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর নাম সুভাষ হাজরা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মত্ত অবস্থায় সুভাষবাবু দোকানের গার্ডরেলের পাশে দেওয়ালে হেলান দিয়ে দাঁড়ান। হঠাৎ বেসামাল হয়ে ওই দোকানের সামনে লোহার একটি ফলার উপরে পড়ে যান তিনি। একটি শিক তাঁর বাঁ হাতের তলা থেকে ঢুকে কলারবোন ফুঁড়ে বেরিয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের অভিযোগ, হোঁচট খেয়ে যে কেউই পড়ে যেতে পারেন। তাই রাস্তার ধারে এই ধরনের বেরিয়ে থাকা শিক অত্যন্ত বিপজ্জনক। কলকাতা ট্র্যাফিক পুলিশের এক আধিকারিক জানান, নাগরিক-সুরক্ষার জন্য তিরের ফলার মতো লোহার রড থাকতে পারে। কিন্তু সেগুলির উচ্চতা সাত-আট ফুট হয়। পড়ে জখম হওয়ার আশঙ্কা থাকে না। পুলিশ জানায়, ইডেন হাসপাতাল রোড এবং কলেজ স্ট্রিটের মোড়ে একটি টাইলসের দোকানের সীমানা চিহ্নিত ও তার সৌন্দর্যায়নের জন্য দোকানের মালিক ওই রড লাগিয়েছেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন