মদ্যপানের প্রতিবাদ করায় প্রহৃত বৃদ্ধ

প্রকাশ্যে মদ্যপান করার প্রতিবাদ করায় এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে ঘটনাটি ঘটেছে সিঁথি থানা এলাকার সেভেন ট্যাঙ্কস এলাকায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০১৬ ০০:৪৩
Share:

প্রকাশ্যে মদ্যপান করার প্রতিবাদ করায় এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠল তিন যুবকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, সোমবার রাতে ঘটনাটি ঘটেছে সিঁথি থানা এলাকার সেভেন ট্যাঙ্কস এলাকায়। প্রাথমিক ভাবে ওই তিন যুবককে গ্রেফতার করা হলেও পরে থানা থেকেই তাঁদের জামিন দিয়ে দেওয়া হয়।

Advertisement

কী ঘটেছিল? অভিযোগ, ওই রাতে দশটা নাগাদ ওই এলাকায় রাস্তার পাশেই একটি মোটরবাইকের উপরে বসে বিরিয়ানি এবং মদ খাচ্ছিলেন তিন যুবক। সেই সময়ে রাস্তা দিয়ে যাচ্ছিলেন স্থানীয় বাসিন্দা সৌমেন মুখোপাধ্যায় নামে ওই বৃদ্ধ। পুলিশের কাছে লিখিত অভিযোগে ওই বৃদ্ধ জানিয়েছেন, মদ্যপান করা ছা়ড়াও প্রকাশ্য রাস্তায় গালিগালাজ করছিলেন ওই যুবকেরা। সে কারণেই তিনি এগিয়ে গিয়ে প্রতিবাদ করেন এবং অন্যত্র চলে যাওয়ার কথা বলেন। তাতেই ক্ষিপ্ত হয়ে তাঁর সঙ্গে বচসা শুরু করে দেয় ওই যুবকেরা। এর মধ্যেই এক যুবক ওই বৃদ্ধকে সপাটে চ়ড় মারে বলেও অভিযোগ। এর মধ্যেই স্থানীয় লোকজন ছুটে এলে ওই যুবকেরা তাঁদের মোটরবাইকটি ফেলেই চম্পট দেয়। খবর পেয়ে মোটরবাইকটি বাজেয়াপ্ত করে নিয়ে আসে পুলিশ।

এর পর মোটরবাইকটির খোঁজে মঙ্গলবার দুপুরে সিঁথি থানায় আসেন ওই তিন যুবক। সেখানে তাঁরা ওই বৃদ্ধের কাছে ক্ষমা চেয়ে থানায় আত্মসমর্পণ করলে পুলিশ তাঁদের গ্রেফতার করে। পরে থানা থেকেই জামিন হয় তাঁদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন