জাল নোট পাচার, ধৃত ২

জাল নোট পাচারের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)। কলকাতা এবং উত্তরাখণ্ড থেকে ওই দু’জনকে ধরা হয়। ধৃতদের নাম রবি মণ্ডল এবং রাজু মণ্ডল। পুলিশ জানায়, ১ মে জওহরলাল নেহরু রোড থেকে উত্তর ২৪ পরগনার কাশিমপুরের বাসিন্দা রবিকে গ্রেফতার করা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১২ মে ২০১৫ ০৩:২১
Share:

জাল নোট পাচারের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশ্যাল টাস্ক ফোর্স (এসটিএফ)। কলকাতা এবং উত্তরাখণ্ড থেকে ওই দু’জনকে ধরা হয়। ধৃতদের নাম রবি মণ্ডল এবং রাজু মণ্ডল। পুলিশ জানায়, ১ মে জওহরলাল নেহরু রোড থেকে উত্তর ২৪ পরগনার কাশিমপুরের বাসিন্দা রবিকে গ্রেফতার করা হয়। তার কাছে মেলে ২ লক্ষ ৭৪ হাজার টাকার জাল নোট। জেরায় পুলিশ জানতে পারে, রাজু মণ্ডল নামে এক ব্যক্তি ওই নোট উত্তরাখণ্ডে পৌঁছে দিতে বলেছিল রবিকে। সেই মতো রবি জাল নোট নিয়ে কাশিমপুর থেকে কলকাতা আসে। পরে উত্তরাখণ্ডে যাওয়ার কথা ছিল তার। পুলিশ জানায়, রবির কথার সূত্র ধরেই শনিবার উত্তরাখণ্ডের উধমপুর থেকে রাজুকে ধরা হয়। সোমবার আদালতে তার ২০ মে পর্যন্ত পুলিশি হেফাজতের নির্দেশ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন