Kolkata

পার্ক স্ট্রিটে আগুন, আবারও সেই স্টিফেন কোর্ট

স্টিফেন কোর্টে আগুন স্বাভাবিক ভাবেই উস্কে দিয়েছিল সাত বছর আগের ভয়াবহ স্মৃতি।

Advertisement
শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০১৭ ১১:৩৮
Share:

আগুন নেভাতে ব্যস্ত দমকল কর্মীরা। মঙ্গলবার সকালে পার্ক স্ট্রিটে। নিজস্ব চিত্র।

সাত সকালে পার্ক স্ট্রিটে অগ্নিকাণ্ডের জেরে ছড়াল আতঙ্ক। মঙ্গলবার সকালে স্টিফেন কোর্টের একতলার একটি বিউটি পার্লারে আগুন লাগে। ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবরে দেন স্থানীয় বাসিন্দারা। প্রথমে মনে করা হয়েছিল, বিউটি পার্লারের ফলস সিলিং-এ আগুন লাগায় তা দ্রুত ছড়িয়ে পড়ে। পরে জানা যায় পার্লার লাগোয়া একটি দোকানের মেজেনাইন ফ্লোর থেকে আগুন ছড়িয়ে পড়ে।

Advertisement

দমকলের পাঁচটি ইঞ্জিন আধ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ভিতরে আটকে পড়া ৩ জনকে নিরাপদে বের করে আনা হয়। অগ্নিকাণ্ডের জেরে হতাহতের কোনও খবর নেই বলেও জানা গিয়েছে। শর্ট সার্কিট থেকেই এই আগুন লাগে বলে মনে করছে দমকল।

স্টিফেন কোর্টে আগুন স্বাভাবিক ভাবেই উস্কে দিয়েছিল সাত বছর আগের ভয়াবহ স্মৃতি। ফলে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বন্ধ করে দেওয়া হয় ক্যামাক স্ট্রিট থেকে মিডলটন রো পর্যন্ত যান চলাচল।

Advertisement

আরও খবর : আবাসনে মশা, ক্ষুব্ধ বাসিন্দারা

সকাল ৯ টা-সাড়ে ৯টা নাগাদ ওই এলাকায় অফিস গাড়ির চাপ থাকে। আগুনের জেরে তার প্রভাব পড়ে সকালের অফিস যাত্রীদের বাস ও গাড়িতে। তবে দ্রত পরিস্থিতি স্বাভাবিক করা হয় বলে কলকাতা ট্রাফিক পুলিশ সূত্রে জানানো হয়েছে।

এই ধরণের খবর সরাসরি আপনার ইনবক্সে পেতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন