প্রসেনজিতের বাড়িতে আগুন

আগুন লাগল প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের বালিগঞ্জ প্লেসের বা়ড়িতে। রাত তখন প্রায় দশটা। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বাড়িতে উপস্থিত সকলেই। সেই সময় ঘরের ভিতরে আসন্ন ছবির প্রিমিয়ার নিয়ে প্রোডাকশনের মিটিং করছিলেন প্রসেনজিৎ, শ্রীকান্ত মোহতা এবং অন্যান্যরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ জুলাই ২০১৬ ২৩:২০
Share:

উদ্বিগ্ন প্রসেনজিত্। নিজস্ব চিত্র।

আগুন লাগল প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের বালিগঞ্জ প্লেসের বা়ড়িতে। রাত তখন প্রায় দশটা। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বাড়িতে উপস্থিত সকলেই। সেই সময় ঘরের ভিতরে আসন্ন ছবির প্রিমিয়ার নিয়ে প্রোডাকশনের মিটিং করছিলেন প্রসেনজিৎ, শ্রীকান্ত মোহতা এবং অন্যান্যরা। সঙ্গে সঙ্গে দমকলে ফোন করা হয়। জানানো হয় সিইএসসি-কেও। খবর পেয়ে কিছু ক্ষণের মধ্যে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের দু’টি ইঞ্জিন। চলে আসেন দমকলমন্ত্রী শোভন চট্টপাধ্যায়ও। তিনি বলেন, ‘‘দোতলা এবং তিনতলার মধ্যে চিমনির মধ্যে কিছু একটা সমস্যা হওয়ায় এই আগুন লেগেছিল। ওরা বাড়িতে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে প্রথমেই নেভানোর চেষ্টা করায় দ্রুত নিয়ন্ত্রণ সম্ভব হয়েছে।’’ প্রসেনজিৎ বলেন, ‘‘একটা বড় দুর্ঘটনা ঘটতে পারত। ঈশ্বরের আশীবার্দে সেরকম কিছু হয়নি।’’

Advertisement

আরও খবর...

Advertisement

অবৈধ হোর্ডিং রোধে কড়া পুরসভা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন