গ্যারাজে আগুন, ভস্মীভূত দু’টি গাড়ি

দমকল ও স্থানীয় সূত্রে খবর, সকাল ছ’টা নাগাদ মমতা শেখ নামে এক স্থানীয় বাসিন্দা গ্যারাজের অ্যাসবেস্টসের ছাউনি থেকে কালো ধোঁয়া বেরোতে দেখেন। আশেপাশের লোকেদের খবর দিতে দিতেই চালটি ভেঙে পড়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০১৮ ০১:৩৪
Share:

এ ভাবেই পুড়ে গিয়েছে গাড়ি দু’টি। সোমবার, তপসিয়ায় নিজস্ব চিত্র

চোখের সামনে দাউ দাউ করে জ্বলছে গ্যারাজে দাঁড়িয়ে থাকা দু’টি গাড়ি। তাপে ফাটতে শুরু করেছে দেওয়াল। তা দেখে আগুন নেভাতে সক্রিয় হন স্থানীয়েরাই। কিন্তু আশপাশে কোথাও জল না পেয়ে অগত্যা নিকাশি নালার ঢাকনা খুলে সেখান থেকে জল তুলে শুরু হয় আগুন নেভানো। সোমবার সকাল ছ’টা নাগাদ তপসিয়ার মহেন্দ্র রায় লেনের ঘটনা। তবে দমকল সূত্রের খবর, দু’টি গাড়ি ভস্মীভূত হলেও প্রাণহানির ঘটনা ঘটেনি।

Advertisement

দমকল ও স্থানীয় সূত্রে খবর, সকাল ছ’টা নাগাদ মমতা শেখ নামে এক স্থানীয় বাসিন্দা গ্যারাজের অ্যাসবেস্টসের ছাউনি থেকে কালো ধোঁয়া বেরোতে দেখেন। আশেপাশের লোকেদের খবর দিতে দিতেই চালটি ভেঙে পড়ে। কিন্তু গ্যারাজটি তালা বন্ধ থাকায় কেউ ভিতরে ঢুকতে পারেননি। ৫৯ নম্বর ওয়ার্ডের প্রধান নিকাশি নালা থেকে জল তুলে দেওয়া শুরু হয়। বাইরের একটি দোকানের ছাউনি পর্যন্ত আগুন ছড়িয়ে পড়ে।

খবর দেওয়া হয় দমকলকেও। দমকলের পাঁচটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। সকাল আটটার মধ্যে আগুন নিভিয়ে ফেলেন দমকল কর্মীরা। দমকল জানিয়েছে, প্রতি দিন সকালে আশপাশের বাড়ি বা অফিসে আসা যাত্রীদের গাড়ি এই গ্যারাজে রাখা হয়। কিন্তু রাতে সাধারণত গ্যারাজটি বন্ধই থাকে। দমকলের প্রাথমিক অনুমান শট সার্কিটের জেরেই আগুন লাগে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন