olypub

অলিপাবের রান্নাঘরে আগুন, আতঙ্কে অতিথিরা

কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। তবে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলে দমকল সূত্রে খবর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০১৯ ১৮:২৮
Share:

পার্ক স্ট্রিটের অলিপাব-এ আগুন। আতঙ্কে রাস্তায় নেমে আসেন অতিথিরা। —নিজস্ব চিত্র।

পার্ক স্ট্রিটের অভিজাত রেস্তরাঁ অলিপাব-এ আগুন লাগল। সোমবার বিকেল পাঁচটা নাগাদ ওই রেস্তরাঁর রান্নাঘরে আচমকাই আগুন ধরে যায়। দেশি-বিদেশি অনেক অতিথিই সেই সময়ে অলিপাবে ছিলেন।

Advertisement

আগুনের আতঙ্কে তাঁরা রাস্তায় নেমে আসেন। দমকলের ৩ ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এই ঘটনায় কেউ হতাহত না হলেও, অতিথিদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট নয়। তবে বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা পাওয়া গিয়েছে বলে দমকল সূত্রে খবর। অলিপাব-এর আশেপাশে বহু রেস্তরাঁ রয়েছে। সেগুলোতেও আগুন ধরে যাওয়ার আশঙ্কা ছিল। বিকেলের ব্যস্ত সময়ে আগুন লাগার এই ঘটনায় পার্ক স্ট্রিট জুড়়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

Advertisement

আরও খবর: নাখোদা আর টিপু সুলতান মসজিদে বছরভর নমাজ পড়বেন মেয়েরা

দমকল সূত্রে খবর, আগুন নিয়ন্ত্রণে চলে এলেও ওই রান্নাঘর থেকে এ দিন সন্ধ্যা পর্যন্ত কালো ধোঁয়া বেরোচ্ছে। সে কারণেই আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে সেটা এখনও বলা যাবে না। দমকল কর্মীরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন। আপাতত ওই রেস্তরাঁ বন্ধ করে দেওয়া হয়েছে। অগ্নি নির্বাপণ ব্যবস্থা ঠিক ছিল কি না, তা-ও দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন