kasba

Kasba Fire: কসবায় বহুতলে আগুন, পার্লারে আটকদের উদ্ধার করল দমকল, অসুস্থ এক জন

পার্লারে আটকে পড়া এক যুবক বলেন, “আমরা বুঝতেই পারিনি আগুন লেগেছে। যখন আগুন লাগার বিষয়টি জানলাম তত ক্ষণে আগুন অনেকটাই বেড়ে গিয়েছিল। সঙ্গে ধোঁয়াও। কোনও রকমে ছাদে উঠে আশ্রয় নিই। সেখান থেকে দমকলকর্মীরা আমাদের উদ্ধার করেন।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৫:১১
Share:

দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে দমকল।

বুধবার দুপুরে কসবার বোসপুকুরের একটি বহুতলে আগুন লাগে। ওই বহুতলে তিন তলায় আগুন লেগেছে বলে জানা গিয়েছে। সেখানে একটি সংস্থার অফিস ছিল। রয়েছে একটি পার্লারও। সেই পার্লারে তিন জন আটকে পড়েন।

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকল। তাঁরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনেন। সেই সঙ্গে পার্লারে আটকে পড়া তিন জনকে উদ্ধার করে নীচে নামিয়ে আনেন দমকলকর্মীরা। কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল।

Advertisement

পার্লারে আটকে পড়া তিন জনের মধ্যে এক জন অচৈতন্য হয়ে পড়েন। আতঙ্কে কান্নায় ভেঙে পড়েন আর এক জন। তাঁদের স্থানীয়রাই সুস্থ করে তোলেন। পার্লারে আটকে পড়া এক যুবক বলেন, “আমরা বুঝতেই পারিনি আগুন লেগেছে। যখন আগুন লাগার বিষয়টি জানলাম তত ক্ষণে আগুন অনেকটাই বেড়ে গিয়েছিল। সঙ্গে ধোঁয়াও। কোনও রকমে ছাদে উঠে আশ্রয় নিই। সেখান থেকে দমকলকর্মীরা আমাদের উদ্ধার করেন।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন