মা-বাবার বকুনির জেরে আত্মঘাতী ছাত্রী

সামনেই পরীক্ষা। তাই, পড়াশোনা নিয়ে বকাবকি করেছিলেন বাবা-মা। তারই জেরে আত্মঘাতী হলেন এক ছাত্রী। তিনি শ্রী শিক্ষায়তনে বি কম প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীর বাবা লা মার্টিনিয়ার স্কুলের ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট। সেই সুবাদে পরিবার নিয়ে তিনি ওই স্কুলের স্টাফ কোয়ার্টারে থাকেন। সোমবার সকালে তিনি জানান, সামনেই কলেজের পরীক্ষা। কিন্তু, মেয়ে ঠিকঠাক পড়াশোনা করছিল না। তাই নিয়ে মেয়েকে রবিবার রাতে বকাবকি করেন স্বামী-স্ত্রী। পুলিশ সূত্রে খবর, এর পরেই কীটনাশক খায় ওই ছাত্রী। ওই দিন রাতে তাঁকে ইসলামিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার সকালে মারা যান তিনি। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুন ২০১৫ ১৩:২৬
Share:

সামনেই পরীক্ষা। তাই, পড়াশোনা নিয়ে বকাবকি করেছিলেন বাবা-মা। তারই জেরে আত্মঘাতী হলেন এক ছাত্রী। তিনি শ্রী শিক্ষায়তনে বি কম প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ওই ছাত্রীর বাবা লা মার্টিনিয়ার স্কুলের ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট। সেই সুবাদে পরিবার নিয়ে তিনি ওই স্কুলের স্টাফ কোয়ার্টারে থাকেন। সোমবার সকালে তিনি জানান, সামনেই কলেজের পরীক্ষা। কিন্তু, মেয়ে ঠিকঠাক পড়াশোনা করছিল না। তাই নিয়ে মেয়েকে রবিবার রাতে বকাবকি করেন স্বামী-স্ত্রী। পুলিশ সূত্রে খবর, এর পরেই কীটনাশক খায় ওই ছাত্রী। ওই দিন রাতে তাঁকে ইসলামিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার সকালে মারা যান তিনি। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন