যুবকের মৃত্যু, ধৃত পাঁচ বন্ধু

ছেলের গাঁজার নেশার কথা জানতেন বাবা। নেশার টাকা জোগাতে ধার-দেনাও নেহাত কম ছিল না। আর সেই নেশার টাকার জন্য ফের ধার চাওয়া নিয়ে বচসার জেরে খুন হতে হল বীরেন্দ্র সিংহ (১৯) নামে এক যুবককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০১৭ ০০:২৫
Share:

ছেলের গাঁজার নেশার কথা জানতেন বাবা। নেশার টাকা জোগাতে ধার-দেনাও নেহাত কম ছিল না। আর সেই নেশার টাকার জন্য ফের ধার চাওয়া নিয়ে বচসার জেরে খুন হতে হল বীরেন্দ্র সিংহ (১৯) নামে এক যুবককে। প্রাথমিক তদন্তে এমনই অনুমান পুলিশের। এই ঘটনায় সোমবার পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, রবিবার ঘটনাটি ঘটেছে টিটাগড় থানার রাসমণি ঘাটের কাছে। বীরেন্দ্র স্থানীয় কেলভিন চটকলের ঠিকা শ্রমিক। গাঁজা ও জুয়ার নেশায় বন্ধুদের সঙ্গে বীরেন্দ্রকে টিটাগড় শ্মশানঘাটে বসে থাকতে দেখতেন তাঁর বাড়ির লোকেরাও। বীরেন্দ্রর বাবা গোপালবাবু বলেন, ‘‘ছেলের নেশা করাটা মানতে পারছিলাম না। কিন্তু তা বলে খুন হতে হবে? সকলে তো ওর বন্ধুই ছিল।’’

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম আকাশ প্রসাদ, সোনু প্রসাদ, প্রদীপ বারুই, সারফি থাপা ও বাবু ঘোষ। পুলিশের দাবি, ধৃতেরা স্বীকার করেছে, নেশার ঘোরে বীরেন্দ্র টাকা চাইছিল। কিন্তু আগের ধারই শোধ করেনি বন্ধুদের। উল্টে মারতে আসে সে। শেষে রাগ মাথায় চড়ায় তারাও বাঁশ পেটা করে বীরেন্দ্রকে। মুখ ফেটে যায় বীরেন্দ্রর। রক্তাক্ত অবস্থায় তাঁকে ফেলেই পালিয়ে যায় বাকিরা। ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

Advertisement

সোমবার পাঁচ বন্ধুর নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বীরেন্দ্রর বাবা। খবর পেয়ে পাঁচ জনই পালানোর চেষ্টা করে। শেষে কেলভিন চটকল এলাকা থেকে তাদের ধরা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন