Sharbari Dutta

শর্বরীর বাড়িতে ফরেন্সিক দল

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ তাঁর ব্রড স্ট্রিটের বাড়ির একতলার শৌচাগার থেকে শর্বরীকে উদ্ধার করা হয়। তখন তাঁর মুখে রক্তের দাগ এবং কানের পাশে ও বাঁ গোড়ালিতে আঘাতের চিহ্ন দেখে দেহ ময়না-তদন্তে পাঠায় পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০ ০৩:৩৭
Share:

শর্বরী দত্ত। —ফাইল চিত্র।

সেরিব্রাল স্ট্রোকে মস্তিষ্কের রক্তক্ষরণেই তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে পুলিশ জানিয়েছিল। তবুও সব দিক নিশ্চিত করতে শনিবার ফ্যাশন ডিজ়াইনার শর্বরী দত্তের বাড়ি থেকে নমুনা সংগ্রহ করল ফরেন্সিক দল।

Advertisement

গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টা নাগাদ তাঁর ব্রড স্ট্রিটের বাড়ির একতলার শৌচাগার থেকে শর্বরীকে উদ্ধার করা হয়। তখন তাঁর মুখে রক্তের দাগ এবং কানের পাশে ও বাঁ গোড়ালিতে আঘাতের চিহ্ন দেখে দেহ ময়না-তদন্তে পাঠায় পুলিশ। শুক্রবার তার প্রাথমিক রিপোর্টে জানা যায়, মৃত্যু হয়েছে বুধবার গভীর রাতে। শর্বরীর ছেলে-বৌমা কোনও অভিযোগ জানাননি।

তবে শর্বরীর প্রতি ছেলে-বৌমার অবহেলা ও জোর করে সম্পত্তি লিখিয়ে নেওয়ার অভিযোগে কলকাতা পুলিশকে চিঠি দেন রাজ্যের শিশু অধিকার রক্ষা কমিশনের চেয়ারপার্সন অনন্যা চক্রবর্তী। পুলিশ সূত্রের খবর, মৃত্যু স্বাভাবিক হওয়ায় আইনি পদক্ষেপ করা সম্ভব কি না, সেই প্রশ্ন উঠছে।

Advertisement

শুক্রবারই অভিযোগ অস্বীকার করেছিলেন পুত্র অমলিন ও বৌমা কনকলতা। শনিবার ফোন ধরেননি কনকলতা। উত্তর দেননি মেসেজের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন