Death

চারটি ঝুলন্ত দেহ উদ্ধার 

এ দিন হরিদেবপুর থানা এলাকায় দু’টি ও নারকেলডাঙা থানা এলাকায় একটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২০ ০১:৫৯
Share:

প্রতীকী ছবি

শহরে চারটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল। পুলিশ জানিয়েছে, বুধবার সকাল সাড়ে ১০টায় কসবার নস্করহাটে একটি তিনতলা বাড়ির দোতলায় অনুরাগ রাউত (১৯) নামে এক যুবককে সিলিং ফ্যান থেকে ঝুলতে দেখা যায়। পুলিশ এসে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তদন্তকারীরা জানান, দশম শ্রেণির ছাত্র অনুরাগ দীর্ঘ দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

অন্য দিকে, এ দিন হরিদেবপুর থানা এলাকায় দু’টি ও নারকেলডাঙা থানা এলাকায় একটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। পুলিশ জানিয়েছে, বুধবার হরিদেবপুরের কবরডাঙায় তৃষা দুয়ারি (৩৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীর্ঘ দিন ধরে স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না তৃষার। হরিদেবপুরের বরদা সরণি এলাকায় শ্বশুরবাড়িতে কালীপদ বসাক (৩৯) নামে এক ব্যক্তির ঝুলন্ত দেহ মিলেছে। তিনি বহু দিন ধরে মাদকাসক্ত ছিলেন এবং অবসাদে ভুগছিলেন বলে জানিয়েছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টা নাগাদ নারকেলডাঙা নর্থ রোডে অন্নপূর্ণা বসাক (৫৬) নামে এক মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ। ওই মহিলাও মানসিক অবসাদে ভুগছিলেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। চারটি ঘটনাতেই অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন