রেললাইনে ছাত্রীর দেহ উদ্ধার, রহস্য

মেয়েটির ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ায় এর পরেই হইচই শুরু হয়ে যায়। মৃতার বাবা এ দিন থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ, প্রথমে পুলিশ ডায়েরি নেওয়া নিয়ে টালবাহানা করে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ জুলাই ২০১৮ ০১:৩২
Share:

প্রতীকী ছবি।

সোনারপুর ও সুভাষগ্রাম স্টেশনের মাঝে রেললাইনে পড়ে থাকা কিশোরীর মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, মেয়েটির বাড়ি ডায়মন্ড হারবার থানার কামারপোল এলাকায়। শনিবার মেয়েটির বাবা সোনারপুর জিআরপি থানায় তাঁর মেয়েকে ধর্ষণ ও খুন করা হয়েছে বলে সন্দেহ প্রকাশ করে অভিযোগ দায়ের করেন। তিনি জানিয়েছেন, দ্বাদশ শ্রেণির পডুয়া তাঁর মেয়ে বৃহস্পতিবার স্কুল থেকে ফিরে বান্ধবীদের সঙ্গে সরিষা টিচার্স কোয়ার্টার্সের কাছে টিউশনি নিতে গিয়েছিলেন। সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ তার পড়া শেষ হয়। এর পরেই নিখোঁজ হয়ে যায় সে। রাতেই পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয় থানায়। শুক্রবার মেয়েটির দেহ উদ্ধার হয়।

মেয়েটির ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ায় এর পরেই হইচই শুরু হয়ে যায়। মৃতার বাবা এ দিন থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ, প্রথমে পুলিশ ডায়েরি নেওয়া নিয়ে টালবাহানা করে। গণতান্ত্রিক অধিকার রক্ষা সমিতির কর্মীদের দাবি, তাঁদের সঙ্গে এই নিয়ে কিছুক্ষণ কথা কাটাকাটির পরে অভিযোগ নেয় পুলিশ। রেল পুলিশ অবশ্য জানিয়েছে, প্রাথমিক ভাবে মনে হচ্ছে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে। কিন্তু কী করে মেয়েটি ওই জায়গায় গেল, তা স্পষ্ট নয়। পুলিশ জানিয়েছে, তদন্তে সব সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে। মেয়েটির সুরতহাল করে সোনারপুর জিআরপি থানার পুলিশ। তার পরে দেহটির ময়না তদন্ত করানো হয় নীলরতন সরকার মেডিক্যাল কলেজ হাসপাতালে। তবে ময়না-তদন্তের রিপোর্ট না পেলে নির্দিষ্ট ভাবে কিছু বলা সম্ভব নয় বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন