haridebpur

হরিদেবপুরে তরুণের রহস্যমৃত্যুর ঘটনায় বান্ধবী, তাঁর মা এবং ভাইকে গ্রেফতার করল পুলিশ

কী কারণে অয়নের মৃত্যু হল তা জানা যাবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই। শনিবার সেই রিপোর্ট পাওয়ার কথা। তার আগেই গ্রেফতার বান্ধবী-সহ তিন জন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ২২:১৪
Share:

বান্ধবীর বাড়িতে ভাঙচুর। —নিজস্ব চিত্র।

হরিদেবপুরের তরুণ অয়ন মণ্ডলের রহস্যমৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল তাঁর বান্ধবীকে। একই সঙ্গে অয়নের ওই বান্ধবীর মা এবং ভাইকেও গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাঁদের গ্রেফতার করা হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এর আগে তাঁদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

Advertisement

দশমীর রাতে বান্ধবীর সঙ্গে দেখা করবেন বলে বাড়ি থেকে বেরোন অয়ন মণ্ডল। তার পর থেকেই তাঁর আর খোঁজ নেই। অয়নের মৃতদেহ উদ্ধার হয় মগরাহাট থেকে। অয়নের পরিবারের অভিযোগ, বান্ধবীর পরিবারই মেরেছে তাদের ছেলেকে। অন্য দিকে, এই ঘটনা ঘিরে ক্ষোভে ফুঁসছেন এলাকাবাসী। শুক্রবার রাত ৮টার পর উত্তেজিত জনতা অয়নের বান্ধবীর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায়। উত্তেজনার রেশ গিয়ে পড়ে প্রতিবেশীর বাড়িতেও। সেখানেও ভাঙচুর চালানো হয়। অভিযোগ, চলেছে লুটপাটও।

অন্য দিকে, ঘটনায় পুলিশি গাফিলতির অভিযোগ তুলছে মৃত অয়নের পরিবার। যদিও পুলিশ তা মানতে নারাজ। পুলিশ সূত্রে খবর, মৃতের দেহে বড় কোনও আঘাতের চিহ্ন নেই। শনিবার ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে বলে পুলিশ সূত্রে দাবি করা হয়েছে। ঘটনার তদন্তে নেমে মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন