Accident

রিকশায় ওড়না পেঁচিয়ে ধড় থেকে মাথা প্রায় আলাদা, বাঁশদ্রোণীতে মৃত মহিলা

আচমকা হ্যাঁচকা টানে রাস্তায় পড়ে যান সাবিত্রী। সেই অবস্থায় বেশ কিছু দূর তাঁকে হ্যাঁচড়াতে হ্যাঁড়াতে তাঁকে টেনে নিয়ে যায় রিকশাটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২০ ২১:৪২
Share:

—প্রতীকী চিত্র।

মোটরচালিত রিকশায় ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী হল শহর। রিকশার চাকায় ওড়না আটকে ধড় থেকে মাথা প্রায় আলাদা হয়ে গেল এক মহিলার। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তাঁর। শনিবার দুপুর ৩টে নাগাদ বাঁশদ্রোণীর কাছে এই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্বামী এবং বোনের সঙ্গে রিকশায় চেপে যাচ্ছিলেন বছর পঞ্চাশের সাবিত্রী মিস্ত্রি। সেই সময় অন্যমনস্কতায় গলায় ঝুলিয়ে রাখা তাঁর ওড়না রিকশার চাকায় পেঁচিয়ে যায়। আচমকা হ্যাঁচকা টানে রাস্তায় পড়ে যান সাবিত্রী। সেই অবস্থায় বেশ কিছু দূর তাঁকে হ্যাঁচড়াতে হ্যাঁড়াতে তাঁকে টেনে নিয়ে যায় রিকশাটি। যত ক্ষণে রিকশার নিয়ন্ত্রণ সামলান চালক, তত ক্ষণে ওই মহিলার দেহ থেকে মাথা প্রায় ছিঁড়ে গিয়েছে।

তড়িঘড়ি ওই মহিলাকে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। নিহতের পরিবারের তরফে এ নিয়ে কোনও অভিযোগও জমা পড়েনি।

Advertisement

আরও পড়ুন: প্রায় গৃহবন্দি রইলেন শুভেন্দু, রবিবার কী বলবেন মহিষাদলে, জল্পনা তুঙ্গে​

আরও পড়ুন: সিআইএসএফ-ইসিএল রেলকর্মীদের মদতেই বাংলায় সক্রিয় ছিল ‘গ্যাংস অব লালা’​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন