কুকুরের খাবার বানানো নিয়ে অশান্তি, গলায় ফাঁস গিয়ে আত্মঘাতী বধূ

বৈশাখী যে মানসিক অবসাদে ভুগছিলেন এমন কোনও তথ্যও পাননি তদন্তকারীরা।  তবে তদন্তে নেমে তাঁরা জানতে পেরেছেন, এ দিন সকালে কুকুরের খাবার তৈরি নিয়ে বৈশাখীর সঙ্গে অশান্তি হয় তাঁর শাশুড়ি এবং স্বামীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৈশাখীর স্বামী অভিষেক শীল অ্যাপ ক্যাবের চালক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯ ২১:১১
Share:

বৈশাখী শীল। নিজস্ব চিত্র

কুকুরের খাবার বানানো নিয়ে অশান্তির জেরে আত্মঘাতী হলেন ২৯ বছরের এক বধূ। ঘটনাটি ঘটেছে পর্ণশ্রী থানা এলাকায়।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টা নাগাদ মহারানি ইন্দিরা দেবী রোডের বাসিন্দা বৈশাখী শীলকে বাড়ির শৌচাগারের শাওয়ারের স্ট্যান্ড থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করেন পরিববারের সদস্যরা। বৈশাখীকে বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পর্ণশ্রী থানার আধিকারিকদের ধারণা, আত্মঘাতীই হয়েছেন বৈশাখী। যদিও কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি।

বৈশাখী যে মানসিক অবসাদে ভুগছিলেন এমন কোনও তথ্যও পাননি তদন্তকারীরা। তবে তদন্তে নেমে তাঁরা জানতে পেরেছেন, এ দিন সকালে কুকুরের খাবার তৈরি নিয়ে বৈশাখীর সঙ্গে অশান্তি হয় তাঁর শাশুড়ি এবং স্বামীর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৈশাখীর স্বামী অভিষেক শীল অ্যাপ ক্যাবের চালক। বছর পাঁচেক আগে তাঁর সঙ্গে বৈশাখীর বিয়ে হয়। তাঁদের তিন বছরের একটি মেয়েও আছে। অভিষেক কুকুরপ্রেমী। তাঁদের বাড়িতে তিনটি কুকুর আছে। দু’টি জার্মান শেফার্ড, একটি স্পিৎজ। তদন্তকারীরা জানতে পেরেছেন, ওই কুকুরদের খাবারের জন্য প্রতি দিন সকালে ২৫টি রুটি লাগে। সেই রুটি তৈরি করার দায়িত্ব ছিল বৈশাখীর। সম্প্রতি পশু চিকিৎসক ওই কুকুরদের খাবারের পরিমাণ বাড়াতে বলেন। ফলে ২৫টির বদলে ৪০টি রুটি তৈরি করা শুরু হয় শীল বাড়িতে।

Advertisement

এ দিন ওই রুটি তৈরি করা নিয়ে অভিষেকের সঙ্গে অশান্তি হয় বৈশাখীর। তদন্তকারীদের সূত্রে জানা গিয়েছে, অশান্তির সময় বৈশাখীর মাকে ফোন করে অভিযোগ জানান অভিষেক। আর তা ঘিরেই সমস্যা আরও বাড়ে। অভিষেক মেয়েকে স্কুল থেকে বাড়িতে আনার জন্য বেরলে শৌচাগারে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন বৈশাখী। তবে পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৈশাখীর পরিবার থেকে কোনও অভিযোগ দায়ের করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন