ফোনে দল গড়ে অস্ত্রের কারবার

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি তাদের কাছে খবর আসে, এলাকায় একটি অস্ত্র কারবারির দল তৈরি হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০১৯ ০০:৪৭
Share:

প্রতীকী ছবি।

‘ডি কোম্পানি’! কুখ্যাত দাউদ ইব্রাহিমের দল নয়। এই অপরাধীরা নেহাতই কলকাত্তাইয়া। পুলিশ সূত্রের দাবি, এই নামেই হোয়্যাটসঅ্যাপ গ্রুপ খুলে অস্ত্রের কারবার ফেঁদেছিল দক্ষিণ শহরতলির কয়েক জন যুবক। প্রযুক্তির সাহায্যে নজরদারি চালিয়ে মঙ্গলবার রাতে ওই দলের এক চাঁই সঞ্জয় সরকারকে গ্রেফতার করেছে রিজেন্ট পার্ক থানা। চক্রের বাকিদের খোঁজ চলছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি তাদের কাছে খবর আসে, এলাকায় একটি অস্ত্র কারবারির দল তৈরি হয়েছে। সঞ্জয়ের নাম জানতে পারার পাশাপাশি ফোন নম্বর এবং হোয়্যাটসঅ্যাপ গ্রুপের কথাও কানে এসেছিল তদন্তকারীদের। কিন্তু তার বেশি কোনও তথ্য ছিল না। পুলিশ সূত্রের দাবি, ওইটুকু তথ্যের ভিত্তিতেই হাতড়ে হাতড়ে গ্রুপের উপরে নজরদারি শুরু হয় এবং সেখানে অস্ত্র কারবার সংক্রান্ত লেনদেন হচ্ছে বলেও তারা জানতে পারে। তখন থেকেই তক্কে তক্কে ছিলেন তদন্তকারীরা। শেষমেশ ওই গ্রুপের সদস্যদের কাছ থেকে তথ্য পেয়েই মঙ্গলবার সঞ্জয়কে ধরতে সক্ষম হন তাঁরা। তার কাছ থেকে একটি পিস্তল ও বেশ কিছু কার্তুজ মিলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন