howrah station

হাওড়া স্টেশনে উদ্ধার ১১ লাখ নগদ-সহ ৩ লাখ টাকার সোনা, আটক অভিযুক্ত

মঙ্গলবার সকালে হাওড়া স্টেশনের ৮ নম্বর প্ল্যাটফর্মে নজরদারির সময় আরপিএফ জওয়ানদের নজরে পড়েন অভিযুক্ত। তাঁর কাছ থেকে উদ্ধার হওয়া টাকা এবং সোনার বৈধ কাগজপত্র ছিল না বলে দাবি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

হাওড়া শেষ আপডেট: ১৫ নভেম্বর ২০২২ ২১:৫৪
Share:

ঝাড়খণ্ডের এক বাসিন্দার ব্যাগ তল্লাশির সময় বিপুল পরিমাণে নগদ টাকা-সহ বেশ কয়েকটি সোনার জিনিস পাওয়া গিয়েছে। —নিজস্ব চিত্র।

হাওড়া স্টেশনে উদ্ধার ১১ লাখ নগদ-সহ ৩ লাখ টাকার সোনা। মঙ্গলবার সকালে ঝাড়খণ্ডের এক বাসিন্দার ব্যাগ থেকে ওই বিপুল পরিমাণ অর্থ এবং সোনা পাওয়া গিয়েছে বলে রেল সুরক্ষা বাহিনী (আরপিএফ) জানিয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে।

Advertisement

আরপিএফ জানিয়েছে, মঙ্গলবার সকাল ৮টা ৪০ নাগাদ হাওড়া স্টেশনের ৮ নম্বর প্ল্যাটফর্মের শেষ প্রান্তে নজরদারি চালাচ্ছিল আরপিএফের একটি দল। সেই সময় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। এর পর তাঁকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে আরপিএফ। অভিযোগ, তাঁর ব্যাগ খুলে তল্লাশির সময় বিপুল পরিমাণে নগদ টাকা-সহ বেশ কয়েকটি সোনার জিনিস পাওয়া যায়। যদিও নগদ টাকা-সহ সোনার বৈধ কাগজপত্র দেখাতে পারেননি তিনি। এর পর কলকাতার আয়কর অফিসের আধিকারিকদের খবর দেওয়া হয়।

বিপুল নগদ এবং সোনার সামগ্রী-সহ আটক ব্যক্তিকে আয়কর দফতরের হাতে তুলে দিয়েছেন আরপিএফ জওয়ানেরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন