Kolkata News

জাহাজ যাওয়ার জন্য খোলার পর আটকে গেল ব্রিজ, ভোগান্তি খিদিরপুরে

খিদিরপুরের সার্কুলার গার্ডেনরিচ রোডের বাসকিউল ব্রিজটি খুলেছিল গতকাল রাত আড়াইটে নাগাদ। বন্ধ হওয়ার কথা ছিল এক ঘণ্টা পরেই। কিন্তু এখানেই বাধে গোলমাল। যান্ত্রিক গোলযোগের জন্য খোলা অবস্থাতেই আটকে যায় ব্রিজটি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০১৭ ১১:১৭
Share:

এভাবেই আটকে গিয়েছিল খিদিরপুরের বাসকিউল ব্রিজটি। নিজস্ব চিত্র।

খিদিরপুর ডকে জাহাজ চলাচলের জন্য ব্রিজটা খুলেছিল স্বাভাবিক নিয়মেই। কিন্তু বন্ধ হল না স্বাভাবিক ভাবে। ফলে ব্রিজের উপর দিয়ে গাড়ি চলাচলের রাস্তা বন্ধ মধ্য রাত থেকেই।

Advertisement

খিদিরপুরের সার্কুলার গার্ডেনরিচ রোডের বাসকিউল ব্রিজটি খুলেছিল গতকাল রাত আড়াইটে নাগাদ। বন্ধ হওয়ার কথা ছিল এক ঘণ্টা পরেই। কিন্তু এখানেই বাধে গোলমাল। যান্ত্রিক গোলযোগের জন্য খোলা অবস্থাতেই আটকে যায় ব্রিজটি। ফলে মধ্য রাত থেকেই বন্ধ খিদিরপুর থেকে গার্ডেনরিচ যাওয়ার মূল রাস্তাটি।

আরও পড়ুন: বিদেশ থেকে ফিরে এসে ছেলে দেখল ঘরে মায়ের কঙ্কাল

Advertisement

আরও পড়ুন: বৃষ্টি কমতেই জমা জলে বাড়ছে মশা

এই ঘটনায় সকাল থেকেই খিদিরপুর এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। সমস্ত গাড়িকেই হাইড রোড ধরে গার্ডেনরিচের দিকে ঘুরিয়ে দেওয়া হচ্ছিল। বন্দর কর্তৃপক্ষ সূত্রে খবর, সদ্যই শেষ হয়েছে ব্রিজের মেরামতির কাজ। সেই সময়েই হয়ত কিছু সমস্যা রয়ে গিয়েছে। প্রায় আট ঘণ্টা বন্ধ থাকার পর সকাল সাড়ে দশটা নাগাদ অবশেষে বন্ধ হয় ব্রিজ। যান চলাচল স্বাভাবিক হয় এই রাস্তায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন