kailash vijayvargiya

নড্ডার গাড়িতে হামলার জের, কৈলাসও পেলেন বুলেটপ্রুফ গাড়ি

সোমবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে একটি বৈঠকে যোগ দেওয়ার সময় দেখা যায়, কলকাতা বিমানবন্দরে কৈলাসের জন্য বুলেটপ্রুফ গাড়ি তৈরি রাখা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২০ ১৬:১২
Share:

সোমবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে একটি বৈঠকে যোগ দেওয়ার সময় দেখা যায়, কলকাতা বিমানবন্দরে কৈলাসের জন্য বুলেটপ্রুফ গাড়ি তৈরি রাখা হয়েছে। ফাইল ছবি

এ বার বুলেটপ্রুফ গাড়ি পেলেন এ রাজ্য বিজেপি-র পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। নিরাপত্তা বলয় আঁটোসাঁটো করে, কেন্দ্রীয় বাহিনীর সংখ্যাও বাড়ানো হয়েছে। শিরাকোলে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার গাড়িতে হামলার ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সরব হয় বিজেপি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক রাজ্যের কাছে এ বিষয় রিপোর্ট তলবও করে। বিজেপির অন্দরেও নেতাদের নিরাপত্তা আরও বাড়ানোর দাবি ওঠে। শোনা যাচ্ছে, বাইরের একটি রাজ্য থেকে আসে কৈলাসের বুলেটপ্রুফ গাড়ি।

Advertisement

আজ, সোমবার দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে একটি বৈঠকে যোগ দেওয়ার সময় দেখা যায়, কলকাতা বিমানবন্দরে কৈলাসের জন্য বুলেটপ্রুফ গাড়ি তৈরি রাখা হয়েছে। ওই গাড়িতে করেই কৈলাস বৈঠকে যোগ দেন। তবে সোমবার পুলিশের তরফে রাস্তায় যথেষ্ট নিরাপত্তার ব্যবস্থা করা হয়। জায়গায় জায়গায় ছিল পুলিশের কড়া নজরদারিও।

২০২১ সালে বিধানসভা নির্বাচনের লক্ষ্যে সর্বভারতীয় নেতারা রাজ্য জুড়ে সভা, কর্মসূচি নিয়ে ব্যস্ত রয়েছেন। সে কারণে শিরাকোলের ঘটনার পর, নিরাপত্তার বিষয়ে আরও জোর দেওয়া হচ্ছে বলে বিজেপি সূত্রে খবর। শুধু কৈলাসই নন, বুলেটপ্রুফ গাড়ি পেতে পারেন বিজেপির আরও কয়েকজন হেভিওয়েট নেতাও।

Advertisement

আরও পড়ুন: টানা ১৫ দিন লড়াই করার প্রস্তুতি নিচ্ছে ভারত, নজরে অস্ত্রসম্ভার ও রসদ বৃদ্ধি

আরও পড়ুন: রাজস্থানের পুরভোটে ধাক্কা বিজেপির, বেশি আসন কংগ্রেসের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন