কলেজে গোলমাল

ফের উত্তপ্ত শিক্ষা প্রতিষ্ঠান। এ বার খিদিরপুর কলেজ। অভিযোগ, সোমবার দুপুরে খিদিরপুর কলেজে ছাত্র সংসদের ক্ষমতাসীন এবং বিরোধী গোষ্ঠীর ছাত্রেরা একে অপরের উপরে চড়াও হন। ইউনিয়ন-রুম এবং ক্লাসরুমেও চলে ভাঙচুর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০১৫ ০২:৩৯
Share:

ফের উত্তপ্ত শিক্ষা প্রতিষ্ঠান। এ বার খিদিরপুর কলেজ। অভিযোগ, সোমবার দুপুরে খিদিরপুর কলেজে ছাত্র সংসদের ক্ষমতাসীন এবং বিরোধী গোষ্ঠীর ছাত্রেরা একে অপরের উপরে চড়াও হন। ইউনিয়ন-রুম এবং ক্লাসরুমেও চলে ভাঙচুর। তবে হতাহতের খবর নেই।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, এর পিছনে ৭৬ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর ষষ্ঠী দাস এবং ৭৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নিজামুদ্দিন শাম্‌সের কোন্দল রয়েছে। পড়ুয়াদের অনেকেই জানান, বর্তমানে যারা ছাত্র সংসদে, তাঁরা নিজামুদ্দিনের অনুগামী। যাঁরা নতুন করে ছাত্র সংসদ দখল করতে চাইছেন, তাঁরা ষষ্ঠীবাবুর অনুগামী। তবে নিজামুদ্দিন শাম্‌স বলেন, ‘‘কংগ্রেস এবং এবিভিপি-র কিছু ছাত্র টিএমসিপি-র নাম করে ছাত্র সংসদ দখল করতে চাইছে।’’ আর ষষ্ঠীবাবুর বক্তব্য, ‘‘এটা ছাত্রদের নিজস্ব গণ্ডগোল। এর সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই।’’ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষা দিবা হাশমিও বলেছেন, ‘‘দুই দল ছাত্রের মধ্যে কলেজের সুবর্ণজয়ন্তী বর্ষ পালনের দায়িত্ব কারা নেবে, তাই নিয়ে গণ্ডগোল বাধে। আমি পুলিশে খবর দিই। এর সঙ্গে রাজনৈতিক যোগ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন