নিখোঁজের দেহ উদ্ধার, মৃত্যু ঘিরে রহস্য

পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ, শুক্রবার সৌরভের বিয়ের স্থির হয়েছিল। তাঁর একটি মিষ্টির দোকান রয়েছে। কয়েক মাস ধরে ওই জ্যোতিষী নিয়মিত দোকানে আসতেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৮ ০২:১৫
Share:

সৌরভ বাকুলি

দিন তিনেক আগে এয়ারপোর্ট এলাকা থেকে নিখোঁজ হন এক যুবক। বুধবার বিকেলে উত্তর বন্দর থানা এলাকার বাগবাজার খাল থেকে উদ্ধার হয় তাঁর দেহ। পুলিশ জানিয়েছে, এয়ারপোর্ট থানার সালুয়া মণ্ডলপাড়ার বাসিন্দা ওই যুবকের নাম সৌরভ বাকুলি (২২)। ঘটনায় মৃতের পরিবার এক জ্যোতিষীর বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে। তাঁদের দাবি, ওই জ্যোতিষী ‘তুকতাক’ করে সৌরভকে মেরে ফেলেছে। জ্যোতিষীকে গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার রাতে সৌরভের দেহ নিয়ে রাত ন’টা পর্যন্ত রাজারহাট রোড অবরোধ করেন স্থানীয়েরা।

Advertisement

১৬ এপ্রিল থেকে নিখোঁজ ছিলেন সৌরভ। সৌরভের জেঠু হারাধনবাবু বলেন, ‘‘ওই জ্যোতিষীর কাছেই যাচ্ছে বলে সৌরভ বেরোয়। কিছু ক্ষণ পরে জ্যোতিষী বাড়িতে এসে বলে, সৌরভ বালিতে রয়েছে। তাড়াতাড়ি চলুন নইলে অঘটন হতে পারে।’’ এর পর সৌরভের খোঁজে বালিতে যান পরিজনেরা। খোঁজ না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেন।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ, শুক্রবার সৌরভের বিয়ের স্থির হয়েছিল। তাঁর একটি মিষ্টির দোকান রয়েছে। কয়েক মাস ধরে ওই জ্যোতিষী নিয়মিত দোকানে আসতেন। অভিযোগে মৃতের পরিবার জানিয়েছে, ওই জ্যোতিষী সৌরভকে ‘বশ’ করে বিভিন্ন পাথরের আংটি দেওয়ার নামে লক্ষাধিক টাকা হাতিয়ে নেয়।

Advertisement

এ দিন ভাইয়ের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন সৌরভের জেঠতুতো দাদা সম্রাট। তিনি হাসপাতালে ভর্তি। মা পূর্ণিমাদেবী বলেন, ‘‘ছেলের মৃত্যুর জন্য জ্যোতিষীই দায়ী।’’ স্থানীয় তৃণমূল কাউন্সিলর স্বাতী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘স্থানীয়দের মধ্যে ক্ষোভ রয়েছে। পুলিশের উচিত আইনি পথে ব্যবস্থা নেওয়া।’’ পুলিশ জানিয়েছে, দেহটি ময়না তদন্তে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন