Phool Bagan

রেস্তরাঁয় কিশোরীর শ্লীলতাহানি, মোবাইলে ছবি তুলে গ্রেফতার অভিযুক্ত ৩ যুবক

পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে ফুলবাগান থানার পুলিশ। গ্রেফতার করা হয়েছে তিন যুবককে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২০ ১৭:০৮
Share:

প্রতীকী ছবি।

রেস্তরাঁর ভিতরে এক কিশোরীকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার তিন যুবক। রবিবার সন্ধ্যার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ফুলবাগানের ওই রেস্তরাঁয় জন্মদিন উপলক্ষে মা এবং বন্ধুদের সঙ্গে পার্টিতে গিয়েছিলেন কিশোরী। অভিযোগ, আপত্তি সত্ত্বেও মত্ত অবস্থায় তাঁদের ছবি তুলছিলেন একদল যুবক-যুবতী। প্রতিবাদ করায় শুরু হয় বচসা। তিন যুবক সেখানে উপস্থিত মহিলাদের উদ্দেশে কটূক্তি শুরু করেন। এমনকি ওই কিশোরীকে শারীরিক ভাবে নিগ্রহও করা হয় বলে অভিযোগ। তাঁর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে ফুলবাগান থানার পুলিশ। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে তিন যুবককে।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছিল সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ। ওই যুবকদের সঙ্গে আরও দুই মহিলাও ছিলেন। তাঁরা সেখানে মদ্যপান করছিলেন বলে অভিযোগ। ছবি তোলা এবং অভব্য আচরণ নিয়ে ঝামেলার সূত্রপাত। দু’পক্ষের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ও হয়।

ফুলবাগান থানায় অভিযোগ দায়ের করেন কিশোরীর পরিবার। অভিযোগ পেয়ে পুলিশ পকসো আইনে মামলা রুজু করে। ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্ত তিন যুবককে গ্রেফতার করা হয়। ধৃতরা হলেন রবীন্দ্রসরণির বাসিন্দা রামকুমার পারিক, বিবেকান্দ রোডের বাসিন্দা জয় দাস এবং রাজা নবকৃষ্ণ স্ট্রিটের বাসিন্দা ঋষিকেশকুমার সাউ।

Advertisement

অভিযুক্তদের দাবি, এমন কোনও ঘটনাই ঘটেনি। কোনও মোবাইলে ছবি তোলা হয়নি বলেও দাবি তাঁদের।

আরও পড়ুন: বিষ্ণুপুরে মহিলা বিজেপি কর্মী গুলিবিদ্ধ, অভিযোগের তির তৃণমূলের দিকে

আরও পড়ুন: দেড় হাজার টাকার জন্য খুন! তিলজলায় মহিলা খুনে ধৃত সঙ্গী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন